২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হজ ক্যাম্পে হামদর্দের ফ্রি চিকিৎসা, ওষুধ বিতরণ

হজ যাত্রীদের মাসব্যাপী ফ্রি চিকিৎসা ও হজ সম্পর্কীয় তথ্যসেবা দিচ্ছে হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ। শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন হজ ক্যাম্পে হামদর্দের চীফ মোতোয়ালি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি চিকিৎসা ও হজ সম্পর্কীয় তথ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করেন হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জাতীয় অধ্যাপক ডাঃ এম আর খাঁন। উপস্থিত ছিলেন হজ অফিসের সহকারী পরিচালক আব্দুল মালেক, হামদর্দের মোতোয়ালি ও সিনিয়র পরিচালক বিপণন ড. হাকীম রফিকুল ইসলাম, পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, পরিচালক অর্থ ও হিসাব মোঃ আনিসুল হক, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লেঃ কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব), মোতোয়ালি এবং পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক বিক্রয় হাকীম সাইফুদ্দিন মুরাদ ভূঁইয়া এবং সহকারী পরিচালক হাকীম আবু ইউছুফ আব্দুল হকসহ হজ যাত্রীগণ।

সেবাকেন্দ্র উদ্বোধনকালে জাতীয় অধ্যাপক ডাঃ এম আর খান বলেন, হজ ক্যাম্পে আগত আল্লাহর পথের মেহমান হজ যাত্রীগণের চিকিৎসায় হামদর্দ যে উদ্যোগ গ্রহণ করেছে তা সত্যিই প্রশংসনীয়। হজ যাত্রীগণ সৌদি আরব যাবার পর আবহাওয়া বা পরিবেশগত কারণে যেসকল রোগে আক্রান্ত হবার সম্ভাবনা থাকে সেক্ষেত্রে হামদর্দের ওষুধ অত্যন্ত কার্যকর।

ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, হজযাত্রীগণের জন্য ফ্রি চিকিৎসা ও তথ্যসেবা কেন্দ্র স্থাপন করেছে হামদর্দ। হজ পালনকালে হজযাত্রীগণের মধ্যে পেটের পীড়া, সর্দি-কাশি, জ্বর, আমাশয় ইত্যাদি উপসর্গ দেখা দিতে পারে। বিজ্ঞপ্তি