১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় ব্যবসায়ীর মুখে গরম তেল নিক্ষেপ

  • সংবাদ সম্মেলনে অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৬ আগস্ট ॥ জেলা শহরের ডিবি রোডের কনফেকশনারি দোকান ‘প্রয়োজন’ এর মালিক ব্যবসায়ী জামিরুল ইসলাম খন্দকারের ওপর সন্ত্রাসী হামলা ও গরম তেল ঢেলে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ এবং এজন্য দায়ী মাহামুদুন্নবী রিটুকে গ্রেফতারসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জামিরুল ইসলাম খন্দকার উল্লেখ করেন, গত ১ আগস্ট বিকেলে তার আত্মীয়দের সঙ্গে শহরের পুবালী হোটেলে চা খেতে বসলে পেছন দিক থেকে গাইবান্ধা শহরের মৃত নুরু মিয়ার পুত্র খন্দকার মাহমুদুন্নবী রিটু হঠাৎ এসে গরম তেল মগে নিয়ে জামিরুল ইসলামের মুখে নিক্ষেপ করে। আকস্মিক এ ঘটনায় হোটেল মালিক কর্মচারী ও উপস্থিত গ্রাহকরা হতবাক হয়ে যায়। এরপরই রিটু ওই হোটেলের মোগলাই কাটা ধারালো ছুরি হাতে নিয়ে হত্যার উদ্দেশ্যে জামিরুল ইসলামকে আক্রমণ করে।

এ সময় আত্মরক্ষার্থে জামিরুল ইসলাম দৌড়ে পার্শ্ববর্তী ট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসে আশ্রয় নিয়ে নিজেকে রক্ষা করে। এ অবস্থায় রিটু তাকে ধাওয়া করে জামিরুলের কনফেকশনারি দোকান পর্যন্ত এসে তার বড় ভাই জহুরুল ইসলামকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তাকেও হত্যার হুমকি দেয়।