২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে দুর্বৃত্তের আগুনে ৭ ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ি উপজেলার হাটকান গ্রামে দুর্বৃত্তের আগুনে ছয় বসতঘরসহ সাত ঘর পুড়ে গেছে। এতে ক্ষতির পরিমাণ ২৫ লাখ টাকা। শনিবার গভীর রাতে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজনের সঙ্গে আগুন নেভাতে যোগ দেয় পুলিশ। রাত আড়াইটায় মুন্সীগঞ্জ থেকে ফায়ার সার্ভিস পৌঁছায়। তবে এর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত নওশাদ শিকদার জানান, গভীর ঘুমে ছিলেন তাঁরা। কোনভাবে টের পেয়ে ঘর থেকে বেরিয়ে প্রাণে রক্ষা পান। একই অবস্থা তার ভাই আব্বাস আলী শিকদারের। স্ত্রী ও দু’শিশু সন্তান নিয়ে কোনক্রমে বেরিয়ে আসেন। তবে তার বসত ঘর ও ছাপরা ঘরের সম্পদ রক্ষা করতে পারেননি। এছাড়া মামলার কারণে বাড়িছাড়া বাচ্চু শিকদার, রিপন শিকদার, মাসুম শিকদার ও মকবুল শিকদারের চারটি বসতঘর পুড়ে যায়। নওশাদ শিকদার জানান, ‘দুর্বৃত্তরা যে আগুন দিয়েছে এতে কোন ভুল নেই। তবে অন্ধকারে কারা আগুন দিয়েছে তা দেখার সুযোগ ছিল না।’

গ্রামবাসী ও পুলিশ জানায়, গত ১৬ জুলাই স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কয়েক মামলার আসামি দুর্ধর্ষ মোঃ লিটন মাদবরের এক হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয় এবং কেটে দেয় পায়ের রগ। এই মামলার আসামি হয়ে বাচ্চু শিকদার, রিপন শিকদার, মাসুম শিকদার ও মকবুল শিকদারের পরিবার গ্রাম ছাড়া। এ রিবোধের কারণেই আগুনের ঘটনা ঘটতে পারে।

নির্বাচিত সংবাদ