২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই ঘন্টায়    
ADS

তিন যুবক খুন ॥ বৃদ্ধ ও ছাত্রের লাশ উদ্ধার

  • স্কুলছাত্রীর আত্মহত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রাম, কুমিল্লা ও যশোরে তিন যুবককে খুন করা হয়েছে। এছাড়া মানিকগঞ্জ ও ঠাকুরগাঁওয়ে বৃদ্ধ ও ছাত্রের লাশ উদ্ধার এবং গাইবান্ধায় স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চট্টগ্রাম ॥ নগরীর সদরঘাট থানার কদমতলী এলাকায় ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে নিহত হয়েছেন এক ব্যক্তি। রবিবার সকাল সাড়ে আটটার দিকে আজিজ (৩৫) নামের এক যুবককে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় কদমতলী পোড়া মসজিদের সামনে। স্থানীয় লোকজন দ্রুত তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, নিহত আজিজ চট্টগ্রামের বোয়ালখালি উপজেলার চর খিজিরপুর গ্রামের জনৈক সৈয়দুল হকের পুত্র। অজ্ঞাত সন্ত্রাসীরা পেছনের দিক থেকে আজিজের মাথায় ও সারা শরীরে কুপিয়ে চলে যায়।

কুমিল্লা ॥ সম্পত্তিসংক্রান্ত বিরোধের জের ধরে শাহাদৎ হোসেন (৩৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার ভুলুইন (উত্তর) ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহাদৎ হোসেন ওই গ্রামের মৃত জয়নাল আবেদীনের পুত্র। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্পত্তি নিয়ে নিহত শাহাদৎ হোসেনের সঙ্গে একই বাড়ির নূর মোহাম্মদের পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ির অদূরে রাস্তায় তাকে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর গভীর রাতে তার মৃত্যু হয়।

যশোর ॥ প্রতিপক্ষের ছুরিকাঘাতে হানিফ (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার রাত ১১টার দিকে শহরের পূর্ব বারান্দীপাড়া এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়েছে। নিহত হানিফ পূর্ব বারান্দীপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে।

মানিকগঞ্জ ॥ সদর উপজেলার চর মকিমপুর গ্রামে ধলেশ্বরী নদী থেকে রবিবার ফালু বেপারী (৬৮) নামের এক বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বেলা ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। ফালু বেপারী ওই গ্রামের মৃত শহর আলী বেপারীর ছেলে।

ঠাকুরগাঁও ॥ হরিপুর উপজেলায় রবিবার দুপুর দেড়টার দিকে খালেদা বেগম নামে ৭ম শ্রেণীর এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। খালেদা বেগম উপজেলার গড়ভবানীপুর গ্রামের আব্দুল হালিমের কন্যা এবং কাঠালডাঙ্গী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কাসেম প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাইবান্ধা ॥ সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের দুলালের ভিটা গ্রামে আমিনা আক্তার নামে মেধাবী এক স্কুলছাত্রী রবিবার ভোরে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের আব্দুর রউফের মেয়ে। গাইবান্ধা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী আমিনা আক্তারের মৃত্যুর সংবাদ শুনে শিক্ষকসহ তার সহপাঠীরা বিস্মিত হয়েছে। গত মাসের শেষ দিকে তার পরিবারের অর্থনৈতিক দুরবস্থার কথা জেনে সহপাঠী এবং শিক্ষকরা তার রেজিস্ট্রেশন ফির ব্যবস্থা করে দেয়।