২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংক্ষিপ্ত সংবাদ

  • সুন্দরবনে গুলি ও হরিণের কঙ্কাল উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ পূর্ব সুন্দরবনের লক্ষ্মীখালী এলাকায় শনিবার রাতে অভিযান চালিয়ে বনদস্যু মোতালেব বাহিনীর আস্তানা গুঁড়িয়ে দিয়েছে কোস্ট গার্ডের সদস্যরা। পরে বনদস্যুদের আস্তানা থেকে ৩৮৪ রাউন্ড তাজা গুলি, ৬ রাউন্ড গুলির খোসা, একটি হরিণের মাথার কঙ্কাল, একটি মোবাইল ফোন, একটি নৌকা ও ট্রলার উদ্ধার করা হয়।

জানা গেছে, রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড সদস্যরা পূর্ব সুন্দরবনের কৈখালী সংলগ্ন লক্ষ্মীখালী এলাকায় বনদস্যু মোতালেব বাহিনীর আস্তানায় অভিযান চালায়। এ সময় অভিযানকারীদের উপস্থিতি টের পেয়ে দস্যুরা বনের গহীনে পালিয়ে যায়। পরে সেখানকার দস্যুদের আস্তানা গুঁড়িয়ে দেয় কোস্ট গার্ড।

সংঘর্ষে যুবলীগ কর্মী নিহত

কুষ্টিয়া মডেল

থানার ওসি

প্রত্যাহার

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১৬ আগস্ট ॥ কুষ্টিয়ায় জাতীয় শোক দিবসের কর্মসূচী পালনকে কেন্দ্র করে শনিবার শহরের মজমপুর গেটে বিবাদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে যুবলীগকর্মী সবুজ হোসেন (২২) নিহত হওয়ার ঘটনায় কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেককে প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম নিশ্চিত করেছেন। এদিকে, রবিবার ঘটনাস্থল পরিদর্শন করেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একরাম উল হাবিব। তিনি বলেন, পুলিশের হাতে ক্লু রয়েছে। আশা করা হচ্ছে, শীঘ্রই হত্যাকা-ের রহস্য উদ্ঘাটন হবে। পুলিশের কোন গাফলতি থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

অবরোধ চলাকালে ট্রেনে আগুন

কিশোরগঞ্জে বিএনপি

নেতা কারাগারে

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৬ আগস্ট ॥ বিএনপি-জামায়াত জোটের ডাকা অবরোধ চলাকালে ট্রেনে আগুন দেয়ার মামলার প্রধান আসামি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল মিয়াকে কারাগারে পাঠিয়েছে আদালত। রবিবার সকালে তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদনের প্রার্থনা করেন। এ সময় কিশোরগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল-১ এর বিচারক, জেলা ও দায়রা জজ মাহবুব-উল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা ও আদালত সূত্র জানায়, চলতি বছরের ৬ জানুয়ারি রাতে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে ঢাকাগামী ঈশা খাঁ এক্সপ্রেসের একটি বগিতে আগুন দেয় অবরোধকারীরা। এ ঘটনায় কিশোরগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার একেএম আব্দুস সালাম বাদী হয়ে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল মিয়াসহ ১৬ জনকে আসামি করে রেলওয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থেকে বিএনপি নেতা হাজী ইসরাঈল মিয়া পলাতক ছিলেন।

হাত ধোয়া কর্মশালা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ীতে প্রাথমিক শিক্ষার্থীদের বৈজ্ঞানিক উপায়ে হাত ধোয়া নিয়ে কর্মশালা হয়েছে। জনসচেতনতায় সাউথ এশিয়া ওয়াশ রেজাল্ট প্রোগ্রামের অংশ হিসেবে এই কর্মশালার আয়োজন করা হয়। ডিএফআইডির অর্থায়নে রবিবার টঙ্গীবাড়ি উপজেলা মিলনায়তনে ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার বীথি দেবনাথের সভাপতিত্বে এই কর্মশালায় আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রায়হান-ই জাহান, মোঃ কামাল হোসেন পিসি, সহকারী বাস্তবায়ন কর্মকর্তা নূর মোহাম্মদ, চেয়ারম্যান মোক্তার হোসেন, চেয়ারম্যান আঃ কাদির মল্লিক প্রমুখ।

শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা, ১৬ আগস্ট ॥ দামুড়হুদা উপজেলার দর্শনায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে রচনা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উদ্যাপন কমিটির আয়োজনে দর্শনা অডিটরিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলী আজগার টগর, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা আজাদুল ইসলাম আজাদ, সিরাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম, সিরাজুল ইসলাম প্রমুখ।

হবিগঞ্জে ফ্রি চিকিৎসা

সেবা ও রক্তদান

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১৬ আগস্ট ॥ রাষ্ট্রীয় কর্মসূচীর বাইরেও জাতীয় শোক দিবসে শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হবিগঞ্জ কালেক্টরেট ভবন কক্ষে ফ্রি চিকিৎসাসেবা ও রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়। জেলা প্রশাসন, জেলা স্বাস্থ্য বিভাগ, বিএমএ স্বাধীনতা চিকিৎসক ফোরামের যৌথ উদ্যোগে আয়োজিত ও এডিসি আব্দুর রউফের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই কার্যক্রম উদ্বোধন করেন এ্যাডভোকেট আবু জাহির এমপি। এ সময় উপস্থিত ছিলেনÑ ডিসি সাবিনা আলম, সিভিল সার্জন নাছির উদ্দিন ভূঁইয়া, এডিসি (সার্বিক) আব্দুর রউফ, এডিসি রাজস্ব শফিউল আলম প্রমুখ। চিকিৎসা ক্যাম্পে ৬ সহস্রাধিক নারী-পুরুষ শিশুকে ফিজিওথেরাপি, খতনাসহ নানান ধরনের চিকিৎসাসেবা প্রদান করা হয়। সেই সঙ্গে সরকারী-বেসরকারীসহ বিভিন্ন পেশার শতাধিক সাধারণ নারী-পুরুষ ৩৪ ব্যাগ রক্তদান ও সাড়ে ৪শ’ জনের রক্তের গ্রুপ নির্ণয় করে।

দুর্গাপুরে হুইলচেয়ার

বিতরণ

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর, নেত্রকোনা, ১৬ আগস্ট ॥ দুর্গাপুরে উপজেলা পরিষদ চত্বরে পরিষদের পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নের ১১ প্রবীণ ও প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয় রবিবার বিকেলে। এ সময় এমদাদুল হক খান, মোহাম্মদ কামাল হোসেন, আব্দুল্লাহ হক, রুহুল আমীন চুন্নুসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ১৬ আগস্ট ॥ দামুড়হুদা থানা পুলিশ দর্শনা পৌর এলাকার রশিক শাহ’র মাজারের কাছ থেকে এলাকার শীর্ষ মাদক পাচারকারী আবুল বাশার পাপ্পুকে আটক করেছে। এ সময় তার কাছ থেকে একটি দেশী তৈরি পাইপগা, একটি তাজা গুলি ও ১৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। শনিবার রাত দেড়টার দিকে পাপ্পুকে আটক করা হয়। পাপ্পু সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামের বজলুর রহমানের ছেলে।

সিলেটে মন্দিরের

ভূমি উদ্ধারে বাধা

দেয়ার প্রতিবাদে

মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ মন্দিরের বেদখল ১১ একর জায়গা উদ্ধার ও মন্দিরের উন্নয়ন কাজে বাধা দেয়ার প্রতিবাদে রবিবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘ (ইসকন), সিলেট মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধনে বক্তারা বলেন, সিলেটের বিয়ানীবাজারে পাঁচশ’ বছরের পুরাতন প-িতপাড়ার শ্রীবাস অঙ্গন মন্দিরের সাড়ে পাঁচ কোটি টাকার জায়গা দখল করে আছে স্থানীয় ভূমি খেকো চক্র। সরকার দল আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে এই চক্রটি জায়গা দখল করে স্থাপনা নির্মাণ করেছে। ফলে মন্দিরটি পড়েছে অস্তিত্ব সঙ্কটে। বর্তমানে মন্দিরের কোন উন্নয়ন কাজ করা যাচ্ছে না। ভূমি খেকোরা জায়গা দখল করতে গিয়ে একাধিকবার হামলা, ভাংচুরের ঘটনা ছাড়াও ভয়ভীতি প্রদর্শন করে আসছে। আদালতের নিষোধাজ্ঞা অমান্য করে তারা নানা অপকর্ম করলেও প্রশাসন রয়েছে নীরব।

যুবকের লাশ উদ্ধার

যশোরে আটক হাসান

বন্দুকযুদ্ধে

গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে সোহাগ নামে এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধারের ঘটনায় আটক হাসান কথিত বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়েছে। রববার ভোরে তার সহযোগী মাসুদের কিসমত নওয়াপাড়ার এ ঘটনা ঘটে। এ সময় এক কনস্টেবলও আহত হন। গুলিবিদ্ধ হাসানকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসান শহরতলীর কেসমত নওয়াপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী আব্দুল কুদ্দুসের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার হাসানকে আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী শনিবার উপশহর সুলতান ফাইন আর্ট কলেজের সামনের পুকুর থেকে সোহাগ নামে এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। সোহাগ শেখহাটি খাঁপাড়ার নজরুল ইসলাম ওরফে আশ্চার্য নজরুলের ছেলে।

কুষ্টিয়ায় সংঘর্ষে

গুলি ছোঁড়া ব্যক্তি

বরখাস্ত হওয়া

এএসআই

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১৬ আগস্ট ॥ কুষ্টিয়ায় জাতীয় শোক দিবসের কর্মসূচী পালনকে কেন্দ্র করে বিবদমান আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের সংঘর্ষের সময় হাতে শটগান উঁচিয়ে গুলি ছুঁড়তে থাকা ব্যক্তি পুলিশের সাবেক এএসআই। তার নাম আনিচুর রহমান ওরফে আনিচ। ভিডিও ফুটেজ দেখে তাকে শনাক্ত করা গেছে। এদিকে সংঘর্ষের ঘটনায় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজের লাইসেন্সধারী শটগান ৫৬ রাউন্ড গুলিসহ বাজেয়াপ্ত করেছে পুলিশ।

সিরাজগঞ্জে ভাইবোন

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ থেকে জানান, পৌর এলাকার মিরপুর দক্ষিন পাড়া মহল্লায় পানিতে ডুবে খাদিজা খাতুন (৬) ও শাহীন আলম (৪) নামের দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় বাড়ির পাশের ডোবা থেকে তাদের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। এরা দুইজন মিরপুর মহল্লার আব্দুল মজিদের সন্তান। এলাকাবাসী জানান, রবিবার দুপুরে খাদিজা ও শাহীন বাড়ির পাশে ডোবার ধারে খেলা করছিল। সকলের অগোচরে ভাই শাহীন পানিতে পড়ে গেলে বোন খাদিজা তাকে উদ্ধারে পানিতে নামে। এক পর্যায়ে তারা দুইজনই পানিতে ডুবে যায়। বিকেল পর্যন্ত তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে লাশ ভেসে ওঠলে এলাকাবাসী তা উদ্ধার করে।

সাভারে স্কুলছাত্র

নিজস্ব সংবাদদাতা, সাভার, থেকে জানান, রবিবার দুপুরে সাভার মডেল থানার কাউন্দিয়া ইউনিয়নের গোয়ালবাড়ি এলাকায় পুকুরে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

সে কাউন্দিয়া অক্সফোর্ড একাডেমির চতুর্থ শ্রেণীর ছাত্র। নাম সৈয়দ মাশরাফি (৯)। সে কাউন্দিয়ার পাঁচকানি এলাকার সৈয়দ জহুরুল ইসলামের ছেলে।

জানা গেছে, দুপুরে মাশরাফিকে পুকুরপাড়ে রেখে তারা বাবা দোকানে যায়। এ সময় সে পা পিছলে পুকুরে পড়ে যায়। স্থানীয়রা দুই ঘণ্টা পুকুরে মাছ ধরার জাল ফেলে তাকে খোঁজাখুঁজি করে। তিন ঘণ্টা পরে ফায়ার সার্ভিস কর্মীরা তার মৃতদেহ উদ্ধার করে।

বাগেরহাটে পানিতে ডুবে দুই বোনের

মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলায় পুকুরে পড়ে দুই বোনের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বকুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশু হলো, বকুলতলা গ্রামের মান্নান হওলাদারের মেয়ে নওরীন (৫) ও কুষ্টিয়ার আঃ রাজ্জাক ম-লের মেয়ে সান্তা (৬)। তারা দু’জন মামাতো ও ফুফাতো বোন। কয়েকদিন আগে কুষ্টিয়া থেকে মায়ের সঙ্গে সান্তা নানা বাড়ি বেড়াতে এসেছিল।

রাজশাহীতে বাসের

চাকায় পিষ্ট হয়ে

শিশু নিহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর গোদাগাড়ীতে বাসের চাকায় পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম তাজরিন (৪)। তার বাবার নাম লিটন ইসলাম। রবিবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার অভয়ের মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তুলসি (১০) নামের অপর এক শিশু আহত হয়েছে। তাকে গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ঘাতক বাসটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

গাজীপুরে সাবেক সেনা

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর থেকে জানান, রবিবার সকালে সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক সার্জেন্ট নিহত ও দুজন আহত হয়েছেন। নিহতের নাম আমজাদ আলী সরকার (৫০)। তিনি গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার পূর্ব গোপালপুর এলাকার মোজাহের আলীর ছেলে এবং গাজীপুর সদর উপজেলার পিরোজআলী সড়ক ঘাট এলাকার স্বর্ণ রেখা খামারের ম্যানেজার।

রূপগঞ্জে সীমানা

নিয়ে সংঘর্ষ

আহত ১০

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১৬ আগস্ট ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দু’পক্ষের ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের বিরলবাড়ি এলাকায় ঘটে এ ঘটনা।

জানা গেছে, বিরলবাড়ি এলাকার ওমর ফারুকদের সঙ্গে একই এলাকার আব্দুল হান্নানদের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে শনিবার রাত ১০টার দিকে আব্দুল হান্নানসহ তাদের লোকজন ওমর ফারুকদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়েন।

বঙ্গবন্ধু স্মৃতিফলক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় বিশ্ববিদ্যালয় কলেজ গেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিফলক উদ্বোধন করা হয়েছে। রবিবার সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক এর উদ্বোধন করেন। পরে সেখানে ফুল দিয়ে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ তার নিজস্ব অর্থায়নে প্রায় ৬ লাখ টাকা ব্যয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি সংবলিত স্মৃতিফলক তৈরি করেন।

বাগেরহাটে পানিতে ডুবে দুই বোনের

মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলায় পুকুরে পড়ে দুই বোনের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বকুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশু হলো, বকুলতলা গ্রামের মান্নান হওলাদারের মেয়ে নওরীন (৫) ও কুষ্টিয়ার আঃ রাজ্জাক ম-লের মেয়ে সান্তা (৬)। তারা দু’জন মামাতো ও ফুফাতো বোন। কয়েকদিন আগে কুষ্টিয়া থেকে মায়ের সঙ্গে সান্তা নানা বাড়ি বেড়াতে এসেছিল।

বঙ্গবন্ধুর স্মরণেÑ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ বঙ্গবন্ধুর স্মরণে বরিবার দুপুরে মুন্সীগঞ্জ পৌরসভার মুন্সীরহাটে আড়াই হাজার মানুষের ভোজের আয়োজন করা হয়। এর আগে আলোচনা ও বিশেষ দোয়া করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলা চেয়ারম্যান আনিস-উজ-জামান। চরকেওয়ার ইউপি আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন বাচ্চুর সভাপতিত্বে আলোচনায় আরও অংশ নেন আফসার উদ্দিন ভূইয়া, শামসুল কবির মাস্টার, এমএ কাদের, এটিএম দেলোয়ার হোসেন, আক্তার হোসেন জীবন ও ফয়সাল মৃধা প্রমুখ।

রাজবাড়ীতে দুই

কোটি টাকার

শাড়ি জব্দ

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ১৬ আগস্ট ॥ গোয়ালন্দ ঘাট থানার পুলিশ শনিবার মাঝরাতে দৌলতদিয়া বাস টার্মিনালে ট্রাক থেকে অবৈধভাবেআনা কোটি টাকার সমমূল্যের ভারতীয় শাড়িসহ ড্রাইভারকে আটক করেছে। তার নাম রবিউল শেখ। তার বাড়ি মাগুরা জেলার মোহাম্মদপুর থানার কাওড়া গ্রামে। পিতার নাম রফিক শেখ।

গোয়ালন্দ ঘাট থানার এসআই রকিবুল ইসলাম জানান, টহল দেয়ার সময় এএসপি রবিউল ইসলামের নেতৃত্বে রাত ৩টার দিকে শাড়ি-কাপড় বোঝাই (ঢাকা মেট্রো-ন-১১-৫৩১০) ট্রাকটি বাস র্টামিনালের কাছে এলে তা আটক করা হয় এবং ট্রাকের ভেতর থেকে হাজার ৮৫টি শাড়ি, ৩৫টি থান কাপড় এবং ২০৬টি সালোয়ার কামিজ উদ্ধার করা হয়। ট্রাকটি মাগুরা থেকে ঢাকা যাচ্ছিল।