২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কচুয়ায় স্কুল শিক্ষক ও শিক্ষার্থীদের উপর হামলার মামলায় আটক-৫

কচুয়ায় স্কুল শিক্ষক ও শিক্ষার্থীদের উপর হামলার মামলায় আটক-৫

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর ॥ কচুয়ায় চাঁদা না দেয়ায় ভুইয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। যুবলীগ নামধারী কর্মীদের হামলার ঘটনায় পুলিশ এ পর্যন্ত ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে, মোজাম্মেল হক, কৃষিজীবী আলাউদ্দিন(৩২), শ্রমিক মো.সবুজ(১৯), অজি উল্লা(৩২) ও ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মো.ইমরান হোসেন। রোববার রাতে ভূইয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র সরকার বাদী হয়ে ফারুক, লিটন ও মনিরসহ ৮জন ও অজ্ঞাত আরও ২০জনকে আসামী করে একটি চাঁদাবাজীর মামলা দায়ের করে। আজ সোমবার সিনিয়র এএসপি সার্কেল আব্দুল হানিফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এর আগে সন্ত্রাসীরা শুক্রবার রাতে বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষক দুলাল চন্দ্র সরকারের কাছে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে। শনিবার আবার চাঁদার জন্য এসে প্রধান শিক্ষক দুলাল চন্দ্র সরকার ও হোস্টেল সুপার ফজলুর রহমানকে লাঞ্চিত করে।

রোববার ছাত্র-ছাত্রীরা বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষক ও হোস্টেল সুপার ফজলুর রহমানের ওপর হামলার ঘটনা শুনে বিক্ষোভে করতে গেলে সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়। তাদের হামলায় অন্তত ৫০ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। ওই হামলায় গুরুতর আহত ৪জন বর্তমানে কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা রবিবার রাতেই চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের আহবায়ক নাজমুল আলম স্বপন বলেন,শিক্ষার্থীদের উপর হামলাকারি সন্ত্রাসী তারা যুবলীগের কউ নয় ।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া