২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আশুলিয়ায় তরুণী গণধর্ষনের শিকার, আটক ৪

নিজস্ব সংবাদদাতা, সাভার॥ আশুলিয়া থানাধীন নিশ্চিতপুর এলাকায় এক তরুনী (২২) গণধর্ষনের শিকার হয়েছে। শনিবার রাতে এ ধর্ষনের ঘটনা ঘটে। ধর্ষিতার টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে ধষনকার্রীর। রবিবার রাতে অভিযান চালিয়ে পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে। সোমবার দুপুরে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো- আশুলিয়ার পাড়াগ্রাম এলাকার মজিবর বেপারীর ছেলে অকলাক (২৭), নিশ্চিতপুর এলাকার লিয়াকত আলী মন্ডলের ছেলে আনোয়ার (২৪), পাড়াগ্রাম এলাকার আমান দেওয়ানের ছেলে রিয়াদ (২২) ও সাধুপাড়া এলাকার আলীর ছেলে রাকিব ওরফে বাদল (২৭)।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় ওই তরুনী মিরপুরে তার নিজ বাসায় ফেরার পথে বখাটে ওই ৪ যুবক তাকে জোরপূর্বক নিশ্চিতপুর এলাকার একটি ফাঁকা বাড়িতে নিয়ে যায়। সেখানে হাত-পা বেঁধে পালাক্রমে তার ওপর চালানো হয় পাশবিক নির্যাতন। নির্যাতন শেষে ওই তরুণীকে অচেতনাবস্থায় সেখানে ফেলে রেখে তার মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে। রবিবার রাতে ওই তরুণী এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে লুটকৃত টাকা ও মোবাইল উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার এস.আই. সেলিম রেজা জানান, ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।