২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আশকোনায় হজ ক্যাম্পে বিমানের স্থায়ী সেলস্ সেন্টার উদ্বোধন

বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল জামালউদ্দিন আহমেদ (অব) রবিবার সকালে আশকোনার হজ ক্যাম্পের অভ্যন্তরে নীচতলায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি স্থায়ী সেলস্ সেন্টারের উদ্বোধন করেন। এ নিয়ে ঢাকায় বিমানের সেলস্ সেন্টারের সংখ্যা দাঁড়াল চারটি। এগুলো মতিঝিল, বনানী, হযরত শাহজালাল বিমানবন্দর এবং আশকোনা হজ ক্যাম্পে।

প্রতিবছর হজ মৌসুমে হজ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য হজ ক্যাম্পে অস্থায়ী ভিত্তিতে বিমান সেলস্ সেন্টার খোলা হতো। এবার স্থায়ীভাবে হজ ক্যাম্পে বিমান সেলস্ সেন্টার খোলা হলো, যা এ বছরের হজ-কার্যক্রমের পর সারাবছর চালু থাকবে। এর ফলে আশপাশের অঞ্চলের যাত্রীসাধারণ এই সেলস্ সেন্টার হতে টিকেট ক্রয় করতে পারবে এবং এ সংক্রান্ত সব ধরনের যাত্রী সেবার সুযোগ-সুবিধা পাবেন। এ সেলস্ সেন্টারটি চালু হওয়ায় বিদেশগামী অনেকযাত্রীকেই টিকেট ক্রয় ও অন্যান্য সেবার জন্য মতিঝিল বা বনানী যাওয়ার প্রয়োজন হবে না।

উল্লেখ্য, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর টার্মিনালে অবস্থিত বিমান সেলস্ কাউন্টারটি সংরক্ষিত এলাকায় হওয়ায় লোকজন সহজে প্রবেশ করতে পারে না। সেন্টারটি সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। হজ ক্যাম্প সেলস্ সেন্টার-এর যোগাযোগ নম্বর ঃ ৭৯১৩৭১৫ এবং ৭৯১৩৭২৫।