২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ একই পরিবারের ৬ জন নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজশাহীর পুঠিয়ায় বেপরোয়া বালুবাহী ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত (চার্জার) ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে তিন শিশু ও তিন নারী রয়েছে। অপরজন ভ্যানচালক। মঙ্গলবার বিকেল সোয়া পাঁচটার দিকে পুঠিয়া-তাহেরপুর সড়কের তেবাড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এক শিশুর মৃত্যু হয়। বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয় এবং চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে আটকে রাখে। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। এছাড়া দেশের বিভিন্ন স্থানে মঙ্গলবার পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। এর মধ্যে সিলেট, লালমনিরহাট, বাগেরহাট ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একজন করে নিহত হয়। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

জানা যায়, রাজশাহীর পুঠিয়া থেকে তাহেরপুরগামী একটি বালুবাহী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ছয়জন। এদের পাঁচজন একই পরিবারের। তাদের বাড়ি পুটিয়ার দাসমাড়িয়া গ্রামে। আর অপরজন ভ্যানচালক। এছাড়া ওই পরিবারের এক শিশুকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় তার মৃত্যু হয়। নিহত অপর পাঁচজন হলো সৃষ্টি (৩০), সুমি (২৮) পূজা (১০), রুদ্র (৫) ও ভ্যানচালক বিদ্যুত (৩৫)। নিহত এক নারী ও এক শিশুর নাম জানা যায়নি। তারা পার্শ্ববর্তী তাহেরপুরে আত্মীয় বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনার পর ট্রাকে আগুন দেয় স্থানীয় লোকজন। এ সময় ট্রাকচালক জনাব আলী প্রামাণিক ও হেলপারকে ধরে গণপিটুনি দেয় তারা। পরে পুলিশ ও দমকল কর্মীরা গিয়ে ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনে। পরে হেলপার ও চালককে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান জানান, পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা নিহতদের লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ ॥ ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের জালকুড়ি এলাকায় মঙ্গলবার সকাল সাতটায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রিয়া (২৫) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। রিয়া ফতুল্লার পূর্ব দেলপাড়ার মিলন মিয়ার স্ত্রী। রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে রিয়া গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

লালমনিরহাট ॥ পাটগ্রামের বুড়িমারী মহাসড়কের বইরা বাজারের কাছে ব্র্যাক অফিসের সামনে মঙ্গলবার দুপুর দুইটায় তুলা বোঝাই ট্রাকের ধাক্কায় কলা ব্যবসায়ী পরেশ (৩২) ঘটনাস্থলে মারা যায়। সে বাইরা ইউপির নবীনগর গ্রামের মৃত লেচু মিয়ার পুত্র।

সিলেট অফিস ॥ মঙ্গলবার ভোরে সিলেট নগরীর সুরমা মার্কেট এলাকায় ট্রাক চাপায় এক যুবক নিহত হয়েছেন। সাহেদ মিয়া (৩৫) নামে ওই যুবক সুনামগঞ্জের দিরাইয়ের রণিনগর গ্রামের মাহের আলীর ছেলে।

বাগেরহাট ॥ শরণখোলায় সড়ক দুর্ঘটনায় মঙ্গলবার এক ব্যক্তি নিহত হয়েছে। তাফালবাড়ি-রায়েন্দা সড়কের কদমতলা এলাকায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরোহী মামুন (৪৫) ও বাবুল (৪২) গুরুতর আহত হয়। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবুলের মৃত্যু হয়। নিহত বাবুল উত্তর কদমতলা গ্রামের আঃ মজিদ বয়াতীর ছেলে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া