২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে জাহাঙ্গীর হোসেন (৪০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জাহাঙ্গীর হোসেন শরীয়তপুর জেলার ডামুডা উপজেলার হাসান আলীর ছেলে। বর্তমানে তিনি ধানম-ি ৭/এ এলাকায় থাকেন।

জাহাঙ্গীরের ছোট ভাই জালাল উদ্দিন জানান, হাতিরপুল মোতালিব প্লাজার তৃতীয় তলায় তার ভাইয়ের মোবাইলের দোকান আছে। তার ভাই জাহাঙ্গীর সোমবার সাভারে একটি পার্টির কাছ থেকে ২ লাখ টাকা নিয়ে বাসে করে দোকানে ফিরছিলেন। পথে ভিক্টোরিয়া পার্কের সামনে বিকেল ৪টার দিকে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। পরে বাসটি ভিকটোরিয়া পার্কের সামনে এলে সব যাত্রী নেমে গেলেও তিনি অচেতন অবস্থায় বাসের ভেতর পড়ে ছিলেন। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রাইজার বিস্ফোরণে শিশুর মৃত্যু ॥ রাজধানীর ডেমরায় গ্যাস রাইজার বিস্ফোরণের ঘটনায় আরিয়ান (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার রাত ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আরিয়ান সারুলিয়া পশ্চিম বক্সনগরের কুতুব উদ্দিনের ছেলে। সে কিশোরালয় কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল। ঢামেক হাসপাতাল বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল জানান, আরিয়ানের ৯৫ শতাংশ পুড়ে যাওয়ায় তার মৃত্যু হয়েছে।

তেজগাঁওয়ে আনসার নিহত ॥ তেজগাঁও শিল্পাঞ্চলের লাভ রোড এলাকায় গাড়ির চাপায় আনসার সদস্য মো. শাহিন (৩৪) নিহত হয়েছেন। এ ঘটনায় এক কাভার্ডভ্যান চালককে আটক করেছে পুলিশ।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সোমবার রাত ১১টার দিকে লাভ রোড এলাকায় মাঈনুদ্দীন (৩৫) নামে এক কাভার্ডভ্যান চালকের সঙ্গে আনসার সদস্য শাহিনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মঈনুদ্দীন কাভার্ডভ্যান নিয়ে সটকে পড়তে শুরু করেন। এ সময় শাহিন তাকে আটকের জন্য কাভার্ডভ্যানের পেছনে ঝুলে পড়েন। লাভ রোডের মোড়ে এসে শাহিন ঝুলন্ত অবস্থা থেকে রাস্তায় পড়ে গেলে পরক্ষণে অন্য একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যান চালক মঈনুদ্দীনকে আটক করা হয়েছে।

মিরপুরে পোশাক শ্রমিক নিহত ॥ মিরপুরের পূরবী সিনেমা হলের সামনে সড়ক দুর্ঘটনায় আব্দুল হাই (২০) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল হাই পটুয়াখালী জেলার বাউফল উপজেলার মোমিন নগর গ্রামের ইদ্রিস ডাক্তারের ছেলে। বর্তমানে তিনি মিরপুর ১১/২ নম্বর এভিনিউয়ের ৩১ নম্বর বাসায় থাকেন।

চার মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ উত্তরা ও কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিল, বিদেশী বিয়ার, মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

নির্বাচিত সংবাদ