১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিরাজগঞ্জে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে মহিলাসহ ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার গঙ্গাচড়া এলাকার খালেদুজ্জামানের ছেলে মনিরুজ্জামান সুজন (৩৮) ও বগুড়ার বাদুরতলা এলাকার এনায়েত হোসেনের মেয়ে জান্নাতুল বাকি এ্যানি (২৫)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম ইমদাদুল হক জানান, রাজশাহী থেকে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ ২১-১৫৭৮) ঢাকা যাচ্ছিল। সোমবার রাত ৯টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গার সাতটিকরী এলাকায় পৌঁছলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মহাসড়কের বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডিার বিস্ফোরণে সামনের অংশে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই চালক মনিরুজ্জামান সুজন নিহত হন। গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান জান্নাতুল বাকি এ্যানি। নিহতরা নিকট আত্মীয়।

যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক ২

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ তানোরে ভারতীয় ১৭ হাজার যৌন উত্তেজক ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে র‌্যাব সদস্যরা। সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ এসব ট্যাবলেট উদ্ধারের পর মঙ্গলবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। র‌্যাব সূত্র জানায়, র‌্যাবের সাদা পোশাকের একটি দল তানোর উপজেলার মু-ুমালা হাটে এসব ট্যাবলেট বিক্রি করার সময় হাতেনাতে দুইজনকে আটক করে। এরা হলো- জেলার রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ী গ্রামের দুখু মিয়ার ছেলে রেজাউল করিম (৫২) ও একই গ্রামের মৃত সোলেমানের ছেলে মকবুল হোসেন (৪৫)। পরে র‌্যাব কার্যালয়ে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের তানোর থানায় সোপর্দ করা হয়। তাদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা-খুলনা সড়ক বেহাল

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরা-খুলনা আঞ্চলিক মহাসড়কে যানবাহন আর যাত্রী পরিবহন চলছে ঝুঁকি নিয়ে। সাতক্ষীরা কালিগঞ্জ সড়কের মেডিক্যাল কলেজ পর্যন্ত পাঁচ কিলোমিটার সড়কের বেহাল দশা। ইট খোয়া উঠে রাস্তায় তৈরি হয়েছে ছোট-বড় গর্ত। পৌরসভার মধ্যে সড়ক বিভাগের রাস্তার এই অবস্থা চলছে দীর্ঘদিন ধরে। গর্তে পড়ে দুর্ঘটনায় পড়ছে ছোট-বড় অসংখ্য যানবাহন। প্রতিদিন গর্তেভরা রাস্তার কারণে ঘটছে ছোট ছোট দুর্ঘটনা। গর্তে পড়ে মাইক্রো, প্রাইভেট, মোটরসাইকেলসহ যানবাহনের ব্যাপক ক্ষতি হচ্ছে। সাতক্ষীরা-খুলনা সড়কের বিজিবি ক্যাম্পের সামনে সড়কে তৈরি হয়েছে বড় গর্ত আর নালা।

ঝিনাইদহে বিক্রয় নিষিদ্ধ পলিথিন জব্দ

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ১৮ আগস্ট ॥ বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন আটক করেছে বিজিবি। মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে ঝিনাইদহ-মাগুরা সড়কে একটি কাভার্ড ভ্যান থেকে এসব বিক্রয় নিষিদ্ধ পলিথিনআটক করা হয়।

বিজিবি জানায়, একটি কাভার্ড ভ্যানে করে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ পলিথিন পাচার হচ্ছে এমন খবর পেয়ে সেখানে আভিযান চালানো হয়।

এ সময় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের উপর থেকে কাভার্ড ভ্যান তল্লাশি করে ৬০৫ কেজি বিক্রয় নিষিদ্ধ পলিথিন আটক করা হয়, যার আনুমানিক মূল্য চার লাখ তেইশ হাজার পাঁচ শ’ টাকা।