২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কোটি টাকা উদ্ধার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ ১ কোটি ৩৩ লাখ ১৭ হাজার ৫শ’ টাকাসহ ২ ব্যক্তিকে আটক করেছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ। একই সঙ্গে তাদের ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। আটককৃতরা হলোÑ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে ও প্রাইভেটকার চালক বাবু ইসলাম (২৮) ও রাজশাহী জেলার দেবীপুরের খলিলুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক (২৮)। পুলিশ জানায়, ঢাকাগামী একটি প্রাইভেটকারকে মঙ্গলবার দুপুরে সেতুর পশ্চিমে গোল চত্বর এলাকায় থামার জন্য সংকেত দিলেও তা অগ্রাহ্য করে সেতুর ওপর উঠে যায়।

মুন্সীগঞ্জে লাইব্রেরি উদ্বোধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন কমপ্লেক্স ভবনের একটি কক্ষে নতুন লাইব্রেরির যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল। একই সঙ্গে ব্যতিক্রম রিক্সা ভ্যানে ভ্রাম্যমাণ লাইব্রেরি চালু করা হয়। ইউনিয়নটির চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরও অংশ নেন ইউএনও সারাবান তাহুরা ও প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল।

বাইকে লেখা জরুরী বিদ্যুত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের গজারিয়ায় ফেন্সিডিলসহ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ফেন্সিডিল বহনে ব্যবহৃত জরুরী বিদ্যুত লেখা মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল-২১-৪১৭৫)। আটক মাদক বিক্রেতার নাম কাওসার আহম্মেদ। সে চাঁদপুর জেলার বাসিন্দা। বর্তমানে সে পল্লীবিদ্যুত সমিতির শীতলক্ষ্যা ডিভিশনের লাইনম্যান হিসেবে কর্মরত।

কাঁচামরিচের দাম দ্বিগুণ

স্টাফ রিপোর্টার,নীলফামারী ॥ ঈদ-উল ফিতরের পর থেকেই কাঁচা মরিচের কেজি কখনও ৪০ টাকা বা ৫০ টাকায় বিক্রি হয়ে আসছিল। কিন্তু মঙ্গলবার সকাল থেকে নীলফামারীর বিভিন্ন উপজেলার প্রতিটি হাট বাজারে খুচরা এবং পাইকারী বাজারে হঠাৎ করেই বেড়ে দ্বিগুণ হয়েছে কাঁচামরিচের দাম। একদিনে ব্যবধানে কেজিতে ৬০ টাকা বেড়েছে পাইকারী ও খুচরা বাজারে। যা ১২০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। নীলফামারীর বড় বাজারে ক্রেতা তৈয়ব আলী জানান, ঈদুর ফিতরের পর থেকেই কাঁচা মরিচের কেজি ৪০ অথবা ৫০ টাকা কেজি দরে কিনছিলাম।