২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে বিদ্যুতস্পৃষ্টে নিহত ৩, আহত ২

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার ডিঙ্গাভাঙ্গায় মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুতস্পৃষ্টে তিন শ্রমিক নিহত ও দুজন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এই শ্রমিকরা গ্রামটির আশরাফ উদ্দিনের বাড়িতে ভবন নির্মাণে রডের কাজ করছিল। এক পর্যায়ে রড বিদ্যুতের তারে লেগে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলো-স্থানীয় শ্রমিক মোজাম্মেল (৩৫), আব্দুল মতিন (৩০) ও মানিক মিয়া (২৫)। গুরুতর আহত সদর উপজেলার আধারিয়াতলার আ. বারেকের পুত্র বিজয় (২০) ও দক্ষিণ রামগোপালপুর গ্রামের আইয়ুব আলী শেখের পুত্র মো. সবুজকে (১৯) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সদর থানার এসআই মো. রাসেল জানান, বিদ্যুতস্পৃষ্টে তিন জন নিহতের খবর শুনে হাসপাতালে এসে লাশ পাওয়া যায়নি। তদন্ত শেষে যদি ময়না তদন্তের প্রয়োজন হয় তখন লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হবে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. এনামুল হক জানান, মোজাম্মেল ও মতিনের লাশ পরিবারের লোকজন অবগত না করেই নিয়ে যায়। আর অপর লাশটি হাসপাতালে এন্ট্রি করার আগেই পরিবারের সদস্যরা নিয়ে যায়। আহতদ্বয়ের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি আরও জানান, সাথে সাথেই পুলিশে খবর দেয়া হয়।