২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুলনায় সাড়ে ৮ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

স্টাফ রিপোর্টার,খুলনা অফিস॥ খুলনায় মালবাহী একটি ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় প্রায় সাড়ে ৮ঘন্টা সারা দেশের সঙ্গে খুলনার রেল যোগাযোগ বন্ধ ছিল। বগুড়ার শান্তাহার থেকে ছেড়ে আসা খুলনাগামী মালবাহী ওই ট্রেনটি বুধবার সকাল সাড়ে ৬টার দিকে নগরীর দৌলতপুরে পৌঁছালে দু’টি বগি লাইনচ্যুত হয়। এতে সিঙ্গেল লাইনের এ রেল পথটি বন্ধ হয়ে যাওয়ায় খুলনা স্টেশন থেকে দেশের বিভিন্ন স্থানের উদ্দেশ্যে ৫টি ট্রেন ছেড়ে যেতে পারেনি।

রেলওয়ে খুলনা স্টেশন সূত্রে জানা যায়, মালবাহী ট্রেনটি লাইনচ্যুত হওয়ায় সকাল সাড়ে ৬টার রাজশাহীগামী কপোতাক্ষ, সকাল ৭টায় বেনাপোলগামী কমিউটার, সকাল পৌনে ৮টায় সৈয়দপুরগামী রূপসা, সকাল সাড়ে ৮টার ঢাকাগামী চিত্রা এবং সকাল ৯টা ২০মিনিটের সৈয়দপুগামী খুলনা মেইল ট্রেন খুলনা স্টেশন থেকে ছেড়ে যেতে পারেনি। একইভাবে বিপরীত দিক থেকে আসা ট্রেন খুলনা স্টেশনে পৌঁছাতে পারেনি।

রেলওয়ে খুলনার এরিয়া অপারেটিং ম্যানেজার সরদার মো: আবুল কালাম জানান, বুধবার বেলা ৩টা ৫ মিনিটে উদ্ধার কাজ শেষ হয়েছে। এর পর খুলনা স্টেশনে আটকে থাকা বিভিন্ন রুটের ট্রেন স্টেশন ত্যাগ করেছে। সারোদেশের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে বলে জানান তিনি।

নির্বাচিত সংবাদ