২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গৃহবধূ, যুবক ও শ্রমিকসহ সাত লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কেরানীগঞ্জে গৃহবধূর, চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধের, সাভারে পোশাক শ্রমিকের, কক্সবাজারে যুবকের ও রাজশাহীতে প্রতিবন্ধীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কেরানীগঞ্জ ॥ স্বামীর অত্যাচার আর নির্যাতন সইতে না পেরে বেবি আক্তার (৩৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার সকালে ইকুরিয়া এলাকার একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর নিহতের স্বামী সামসু মিয়া পলাতক রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ॥ পৌর এলাকার শিয়ালা কলোনী মহল্লার একটি আমগাছ থেকে বুধবার সকালে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সাভার ॥ সাভারে রবিউল ইসলাম নামের এক পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সাভার মডেল থানাধীন ১নং কলমা এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। সে গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানার আলী সিকদারের ছেলে।

কক্সবাজার ॥ ছিনতাইকারী চক্র নারীর প্রলোভনে ফেলে সমুদ্র সৈকতে নিয়ে রামুর টমটম চালক এক যুবককে জবাই করে হত্যা করেছে।

রাজশাহী ॥ নগরীর তালাইমারী শহীদ মিনার সংলগ্ন পদ্মা নদী থেকে সামেজুল ইসলাম (৫৫) নামের এক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে লাশটি উদ্ধার করে বোয়ালিয়া থানা পুলিশ। ১৫ দিন আগে সামেজুল ইসলাম বাড়ি থেকে হারিয়ে যায় বলে তার পারিবার নিশ্চিত করেছে।

এদিকে বাঘা উপজেলার মীরগঞ্জ সীমান্তে পদ্মা নদীতে ভেসে আসা দুই নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে পদ্মা নদীতে লাশ দুটি ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমান জানান, লাশ দুটির বেশিরভাগ অংশই গলে যাওয়ায় তাদের কোনভাবে শনাক্ত করা করা যায়নি। তবে তাদের দু’জনের বয়সই ২৫ থেকে ২৬ বছরের মধ্যে।