২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাইলি জেনারকে কোটি ডলারের প্রস্তাব!

সংস্কৃতি ডেস্ক ॥ রাতারাতি বিখ্যাত হওয়া এবং অর্থ-বিত্ত-বৈভবের জন্য অনেকেই কত কিছু না করেন। বিশেষ করে হলিউডের শিল্পীরা নিজেকে বিখ্যাত করার জন্য বিভিন্ন পর্নো ম্যাগাজিনে নগ্ন হোন। বিভিন্ন পর্নো চলচ্চিত্রে অভিনয় করেন। তারকাখ্যাতির পেছনে ছুটে অনেকেই সমালোচিত হোন তবে তারকাখ্যাতি খুব কম লোকের ভাগ্যেই জোটে। এই উত্তর আধুনিক যুগে পর্নোগ্রাফি নতুন কিছু নয়। বিশেষ করে পশ্চিমা বিশ্বের নাগরিকদের কাছে অনেকটাই নিত্যনৈমিত্তিক স্বাভাবিক বিষয়। এ কারণে পর্নোগ্রাফি বিষয়টি নিয়ে বিজনেস দিন দিন প্রভাব ফেলছে হলিউডের চলচ্চিত্রে। প্রায় বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রী নগ্নতাকে পুঁজি করে চলচ্চিত্রে প্রতিষ্ঠা পাওয়া চেষ্টা করছেন। এক্ষেত্রে শিল্পীরাও কম যান না। তাদের নিজের গাওয়া গান পরিবেশনের পাশাপাশি ভিডিওতে খোলামেলা হয়ে নিজেকে উপস্থাপন করে থাকেন।

এই যখন অবস্থা তখন মার্কিন টিভি তারকা এবং কিম কার্দাশিয়ানের বোন কাইলি জেনারকে সম্প্রতি তার প্রেমিক টাইগারের সঙ্গে সেক্স টেপ তৈরির প্রস্তাব দিয়েছে একাধিক মার্কিন পর্নোগ্রাফি প্রতিষ্ঠান। জানা গেছে, ভিভিড এন্টারটেইনমেন্ট গ্রুপ নামের একটি প্রতিষ্ঠান সেক্স টেপ তৈরির জন্য কাইলিকে এক কোটি ডলার পারিশ্রমিক সেধেছে। এই ভিভিড এন্টারটেইনমেন্টই এর আগে গায়ক-অভিনেতা রেজির সঙ্গে কিম কার্দাশিয়ানের সেক্স টেপ প্রকাশ করেছিল।

এ ব্যাপারে প্রতিষ্ঠানটির কর্ণধার স্টিভ হার্শ কাইলিকে বলেন, কিমের সেক্স টেপ তার ক্যারিয়ার প্রতিষ্ঠায় সহায়তা করেছিল; তোমার (কাইলি) জন্যই এটা ভাল কিছুই বয়ে আনবে। আরেকটি পর্নো প্রতিষ্ঠান ব্যাংইউলেটার কাইলিকে ১৮ লাখ ডলারের প্রস্তাব দিয়েছে একটি ভিডিওর জন্য, যার দৈর্ঘ্য কমপক্ষে ২২ মিনিটের হতে হবে। ব্যাংইউলেটার কাইলিকে বলেছে, এটা তোমাকে কিম কার্দাশিয়ান কিংবা প্যারিস হিলটনের চেয়েও বেশি বিখ্যাত করে তুলবে।

তবে এ বিষয়ে কাইলির কোন মন্তব্য জানা যায়নি। ওদিকে আরেকটি প্রতিষ্ঠান ডিজিটাল প্লে গ্রাউন্ড কাইলিকে প্রস্তাব দিয়েছে তাদের দূত হওয়ার জন্য। তারা বলেছেন, যেহেতু তুমি এখন আইনত প্রাপ্ত বয়স্ক, আমরা তোমাকে ডিজিটাল প্লে গ্রাউন্ডের ব্র্যান্ড এ্যাম্বাসেডর হওয়ার আহ্বান জানাচ্ছি। প্রতিষ্ঠানটি কাইলিকে পর্নো অভিনেত্রী হওয়ার প্রস্তাবও দিয়েছে। তারা বলেছেন, আমরা জানি তুমি এতে অনেক ভাল করবে এবং আকর্ষণীয় শরীর থাকার কারণে হয়ত তুমি নিজেই পর্নোগ্রাফি তারকা হতে চাইবে।