১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সেপ্টেম্বরে আসছেন ভারতীয় দলের নতুন কোচ

অনলাইন ডেস্ক ॥ সেপ্টেম্বরে টিম ইন্ডিয়ার নতুন কোচ নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের বোর্ড সচিব অনুরাগ ঠাকুর। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন হোম সিরিজের আগেই নতুন কোচ নেওয়া হবে ভারতের।

অক্টোবরে দ. আফ্রিকা ৭২ দিনের সফরে ভারতে যাবে। প্রোটিয়াদের বিপক্ষে টিম ইন্ডিয়া পাঁচটি টেস্ট, পাঁচটি ওয়ানডে আর তিনটি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নেবে স্বাগতিকরা।

অনুরাগ ঠাকুর জানিয়েছেন, নতুন কোচ হিসেবে কাকে নিয়োগ দেওয়া হবে তা বোর্ডের তিন উপদেষ্টা শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী আর ভিভিএস লক্ষনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত হবে।

অনুরাগ ঠাকুর এ প্রসঙ্গে বলেছেন, আমি মনে করি প্রতিটি দলের একজন পূর্ণ কোচ থাকা দরকার। আমরা টিম ইন্ডিয়ার জন্য পূর্ণ একজন কোচ খুঁজছি। খুব সম্ভবত তাকে সেপ্টেম্বরে নিয়োগ দেওয়া হবে। এজন্য আমাদের কিছু সময় প্রয়োজন।

তিনি আরও যোগ করে বলেন, রবি শাস্ত্রি কয়েক মাস ধরে টিম ইন্ডিয়ার দায়িত্বে রয়েছেন। দলের খেলোয়াড়রা তার ব্যাপারে ইতিবাচক মনোভাব দেখিয়েছে। তাকে টিম ডিরেক্টর রেখে নতুন কোচের দায়িত্ব দিতে অন্য কাউকে খুঁজছি আমরা। তিন সদস্যবিশিষ্ট ক্রিকেট উপদেষ্টা কমিটির সঙ্গে আলোচনা করে ঠিক করা হবে দলের বোলিং কোচ, ব্যাটিং কোচ আর প্রধান কোচ।