১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

মুন্সীগঞ্জে এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ কৃষি ও শিল্পে সমৃদ্ধ মুন্সীগঞ্জের মুক্তারপুরে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেটের (এক্সিম ব্যাংক) ৯২তম শাখার উদ্বোধন হয়েছে। এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইবিসিএফ’র ভাইস চেয়ারম্যান ও এক্সিম ব্যাংক ফাউন্ডেশনের মহাসচিব একেএম নূরুল ফজল বুলবুল। অনুষ্ঠানে বিশেষ অতিথির ভাষন দেন এক্সিম ব্যাংকের পরিচালক খন্দকার মো. সাইফুল আলম। ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার রুমি এহসানুল হক, মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, রাজনীতিক মোয়াজ্জেম হোসেন, বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক এইচ এম আকবর হোসেন ও ব্যবসায়ী মো. জাকির হোসেন প্রমুখ। শাখা ব্যবস্থাপক সোলাইমান তালুকদার উদ্বোধনী অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে এ কে এম নূরুল ফজল বুলবুুল দেশের আর্থ-সামাজিক উন্নয়নে এক্সিম ব্যাংকের বিশেষ অবদান তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে স্ব স্ব স্থান থেকে অবদান রাখতে হবে। এক্সিম ব্যাংক মানুষের আমানত যথাযথভাবে রক্ষা ছাড়াও কল্যাণে কাজ করছে।

সভাপতির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ সম্পর্কে আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।