২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে অবশেষে প্রতারক শিক্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২০ আগস্ট ॥ অবশেষে গ্রেফতার হলো অপহরণ নাটকের মূলহোতা, রাজৈর উপজেলার বিদ্যানন্দী হোসেনপুর দাখিল মাদ্রাসার ভ-শিক্ষক সহিদুল ইসলাম। আত্মগোপনে থেকে প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যা অপহরণ মামলা দিয়ে মানববন্ধন করিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছিল ওই প্রতারক। বুধবার রাতে শরীয়তপুর জেলার জাজিরা থানার সেনেরচর মল্লিককান্দি এলাকা থেকে সহিদুলকে গ্রেফতার করে রাজৈর থানা পুলিশ।

রাজৈর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ভূঞা জানান, সহিদুল বিভিন্ন এলাকার সুন্দরী মেয়েদের খুঁজে প্রাইভেট পড়ানোর নামে তাদের সঙ্গে প্রেমের অভিনয় করে অবৈধ সম্পর্ক গড়ে তুলত। এমন বহু অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সর্বশেষ রাজৈর উপজেলার হরিদাসদী গ্রামের পপি আক্তার নামে মেয়েকে প্রাইভেট পড়ানোর নামে তার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে স্থানীয়রা ওই ভ-শিক্ষকের প্রতারণা টের পেয়ে পপিকে তার সঙ্গে বিয়ে পড়িয়ে দেয়। অল্পদিনের মধ্যে সহিদুলের ভ-ামি পপির কাছে ধরা পড়লে পপি নিজেই তাকে তালাক দেয়। এতে সহিদুল ক্ষিপ্ত হয়ে পপির কিছু আপত্তিকর ছবি বিভিন্ন জায়গায় প্রচার করে এবং পপিকে মোবাইলে অশ্লীল ম্যাসেজ দিতে থাকে। বিষয়টি পপির ভাই জানতে পেয়ে সহিদুলকে শাসিয়ে দেয়। এ কারণে সহিদুল আত্মগোপন করে তার মাকে বাদী সাজিয়ে পপির ভাই আনোয়ারসহ আরও তিনজনকে আসামি করে সহিদুল অপহরণ হয়েছে মর্মে চাঁদা দাবির অভিযোগ এনে রাজৈর থানায় একটি মামলা দায়ের করে।

হবিগঞ্জে লজ্জায় ছাত্রীর আত্মহত্যা ॥ বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২০ আগস্ট ॥ প্রভাবশালী পরিবারের বখাটের যৌনহয়রানি, ধর্ষণ চেষ্টা ও সমাজের কটাক্ষ সইতে না পেরে হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী লাকী আক্তার বুধবার বিকেলে আত্মহত্যা করেছে। পুলিশ ও নিহতের পরিবার জানায়, প্রভাবশালী অনু মিয়ার বখাটে ছেলে হাবিবুর রহমান প্রতিনিয়ত লাকীকে যৌনহয়রানি করে আসছিল। এতেই সে ক্ষান্ত হয়নি। রবিবার মধ্যরাতে হাবিব কৌশলে লাকীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় লাকীর চিৎকারে পরিবারের সদস্য ও স্থানীয়রা এসে হাবিবকে আটক করে। খবর পেয়ে সমাজপতিদের সহায়তায় বৃহস্পতিবার এই ঘটনার বিচারের আশ্বাসে হাবিবের পরিবার তাকে ছাড়িয়ে নেয়। অন্যদিকে এ ঘটনায় স্থানীয় কুচক্রীদের অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্যে লাকী লজ্জা ও ক্ষোভে বুধবার বিকেলে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে লাকীর বাবা তুরাব আলী জানান, হাবিব প্রতিনিয়ত আমার মেয়েকে উত্ত্যক্ত করত।

চাঁপাইয়ে র‌্যাবের ওপর ককটেল হামলা

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাটে আসামি ধরতে গিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় সন্ত্রাসীদের ককটেল হামলায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের হাবিলদার গনেশ ও এএসআই ইমরান। এদের মধ্যে আশংকাজনজনক অবস্থায় এএসআই ইমরানকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।