২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুরে লন্ডন প্রবাসীর স্ত্রী অপহরণ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২০ আগস্ট ॥ এক লন্ডন প্রবাসীর স্ত্রী নাজমুন নাহার সাথীকে অপহরণ করা হয়েছে। শহরের বাঞ্চানগরের ৭নং ওয়ার্ড সমসেরাবাদ গ্রামের শেখ রাসেল সড়কের আজিজ ভূঁইয়া বাড়ির সামনে থেকে এক শিশু সন্তানের জননী নাজমুন নাহার সাথীকে অপহরণ করা হয়। একই এলাকার বখাটে রুবেল সন্ত্রাসী সঙ্গী সাথীদের নিয়ে তাকে অপহরণ করেছে। এ ঘটনায় অপহৃত সাথীর মা পারুল বেগম বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সদর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে সাথী তার এক মাত্র ৭ বছরের পুত্র সন্তান আরফিন ফরহাদকে জুস কেনার জন্য বাড়ির পাশে দোকানে গেলে একই এলাকার মোঃ স্বপন ভেন্ডারের পুত্র মোঃ রুবেল ৩/৪ সন্ত্রাসীসহ তার পথ গতিরোধ করে এবং জোরপূর্বক সাথীকে মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে অপহরণ করে নিয়ে যায়। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত তার কোন খোঁজখবর পাওয়া যায়নি বলে স্বজনরা জানিয়েছেন। এদিকে স্থানীয় এলাকাবাসী জানান, ভিকটিমের লন্ডন প্রবাসী স্বামী গত চারদিন পূর্বে দেশে ফিরেছেন।

ভিকটিমের মা পারুল বেগম জানান, দীর্ঘদিন থেকে বখাটে রুবেল আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। পরে বিষয়টি রুবেল এর পিতা-মাতা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করা হয়। এরপর সেই ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন সাথী দোকানে যাওয়ার পথে তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় আমার মেয়েকে ফিরে পেতে পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট বিভাগের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে সদর থানার এসআই আফসার উদ্দিন রুবেল জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ভিকটিমকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতার করার জন্য চেষ্টা অব্যাহত রেখেছে।