১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তের ছোরায় প্রবাসী খুন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বৃহস্পতিবার মাহবুবুর রহমান খান (২৯) নামে এক সিঙ্গাপুর প্রবাসী নিহত হয়েছেন। ভোরে শহরের রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহবুবুর রহমান নারায়ণগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া এলাকার ফজলুর রহমান খানের ছেলে। দুই মাসে আগে সিঙ্গাপুর থেকে ছুটিতে দেশে আসেন মাহবুব। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নুসরাত জাহান জুঁই (২৫) নামে এক তরুণীকে আটক করেছে পুলিশ। আটক নুসরাতের বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই ইশতিয়াক আহমেদ বলেন, শহরের কাউতলী এলাকার আবুল হোসাইনের মেয়ে নুসরাত জাহানের (২৫) সঙ্গে আড়াই বছর ধরে নিহত মাহবুবুর রহমানের প্রেমের সম্পর্ক ছিল। ভোর সাড়ে পাঁচটার দিকে শহরের রেলগেট এলাকায় দুর্বৃত্তরা মাহবুবুর রহমানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় শহরের এক রিকশা চালকের সহযোগিতায় নুসরাতের বাসায় খবর পাঠালে নুসরাত ও তার মা হোসনা বেগম মাহবুবকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছে জিজ্ঞাসাবাদের জন্য মেয়েটিকে আটক করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মাহবুবুর রহমানের মা নুরুন্নাহার বেগম জানান, বুধবার দুপুরে ঢাকার উত্তরা যাওয়ার কথা বলে মাহবুব বাড়ি থেকে বের হয়। সে কিভাবে ব্রাহ্মণবাড়িয়ায় আসল তা তিনি জানেন না। মাহবুবের বাবা ফজলুর রহমান বলেন, দুই মাস আগে আমার ছেলে সিঙ্গাপুর থেকে ছুটি নিয়ে দেশে আসে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে তিনি জানিয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, বিষয়টি নিয়ে মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহত মাহবুবের বুকের ডান পাশের উপরের অংশে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।