১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

আর্টিজ্যান

ঢাকার আজিজ সুপার মার্কেটের দ্বিতীয় তলায় বৃহৎ পরিসরে যাত্রা শুরু করল আর্টিজ্যান ফ্যাশন ওয়্যার। গত রোববার এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক অভি ও নাট্যাভিনেতা আরিয়ান। আরও উপস্থিত ছিলেন আর্টিজ্যানের সিইও মো. রাকিব হাসান, শ্রাবণ প্রকাশনীর কর্ণধার রবিন, চিত্রশিল্পী অভিজিৎ ও আর্টিজ্যানের ব্যবস্থাপক আবদুল জলিলসহ ক্রেতারা। নতুন এ শোরুমে পাওয়া যাবে নিত্যনতুন ডিজাইনের আধুনিক টিশার্ট, পলোশার্ট, শার্ট, পাঞ্জাবি। আর্টিজ্যানের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : আর্টিজ্যান ফ্যাশন ওয়্যার, ৮২, আজিজ সুপার মার্কেট (দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।

লেডি

ফ্যাশন হাউস লেডি এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের নতুন থ্রিপিস। বর্তমান আবহাওয়ার কথা মাথায় রেখে সম্পূর্ণ দেশীয় সুতি কাপড়ে তৈরি এসব থ্রিপিসে প্রাধান্য দেয়া হয়েছে নীল-সাদা, লালসহ বিভিন্ন রং। প্রতিটি থ্রিপিসে ডিজাইনের ক্ষেত্রে রয়েছে দেশীয় ঐতিহ্য ও হাতের কাজ, স্কিন প্রিন্ট, এ্যাম্ব্রয়ডারি ও কারচুপির কাজ। উল্লেখ্য, লেডির রয়েছে চারটি শোরুম। কর্ণফুলি গার্ডেন সিটি, কাকরাইল; নাভানা বেইলি স্টার, বেইলি রোড; বসুন্ধরা সিটি শপিং সেন্টার, পান্থপথ। বিস্তারিত জানতে ০১৮১৮৫৪৮৬৮৯ ও ৯৩৪৯৫১৩।

হজ সামগ্রী

হজসামগ্রীতে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিয়েছে বায়তুল মোকাররমের উত্তর গেটে অবস্থিত আল-ইসলাম ব্রাদার্স। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী হাজী মো. মহিবুল্লাহ রাজু বলেন, আমাদের এখানে ইন্দোনিশিয়া ও দেশীও এহরাম বাঁধার টাওয়াল সেট ৫০০ থেকে ২ হাজার ৫০০, এহরাম বাঁধার কাপড় সেট ৫০০ থেকে ৩ হাজার ৫০০, এহরাম বাঁধার বেল্ট ৬০ থেকে ৪০০, মিনিব্যাগ ৬০ থেকে ১৫০, পাসপোর্ট ব্যাগ ৩০ থেকে ৬০, জুতা রাখার ব্যাগ ১০ থেকে ২০, পাথর রাখার ব্যাগ ১০ থেকে ২০, প্লাস্টিক জায়নামাজ ২০০ থেকে ৩০০, কাটার বক্স ২০০ থেকে ৫০০, হজ গাইড বই ৮০ থেকে ৩০০, কাঁধের ব্যাগ ৫০ থেকে ১০০, হিজাব ১৫০ থেকে ৭০০, মহিলা এহরাম সেট ৮০০ থেকে ২ হাজার ৫০০, মহিলাদের চুল বাঁধার টুপি ৫০ থেকে ১৫০, হাত মোজা ও পা মোজা ৫০ থেকে ২০০, হাওয়ার বালিশ ১৫০ থেকে ১ হাজার, বোডিং হোল্ডার ৩০০ থেকে ১ হাজার ২০০, সানক্যাপ ১০০ থেকে ২০০, পায়ের তাবেয়া ২০০, চামড়ার মোজা ৪০০ থেকে ১ হাজার, তায়ম্মুমের মাটি ৫০ থেকে ১০০, মিসওয়াক ২০ থেকে ৫০, সালোয়ার ৩০০ থেকে ৪৫০, ছাতা ১৫০ থেকে ৬০০, ছোট কোরআন শরিফ ১০০ থেকে ৪৫০ টাকা। এছাড়া আছে গামছা-টাওয়াল, জুতা, টুপি, তসবি, আতর, বোরকা। এসব কেনা যাবে পাইকারি ও খুচরা। ঠিকানা : আল-ইসলাম ব্রাদার্স, বায়তুল মোকাররম ১নং উত্তর গেট, ১নং দোকান নং (নিচতলা), ঢাকা। মোবাইল : ০১৮২৩৮৮০১৫৮

দ্য জাঙ্গল রেস্টুরেন্ট

সম্প্রতি যাত্রা শুরু করল খাবারদাবারের নতুন ঠিকানা দ্য জাঙ্গল রেস্টুরেন্ট এ্যান্ড ক্যাফে। গত ১৩ আগস্ট বেলা ১১ ঘটিকার সময় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ঢাকার বনানীতে রেস্টুরেন্টটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি ফিতা কেটে রেস্টুরেন্টটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দ্য জাঙ্গল রেস্টুরেন্ট এ্যান্ড ক্যাফের স্বত্বাধিকারী মো. মোস্তাকিম, প্রচিত আইএমসি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাবিনা ইয়াসমীন এবং প্রচিত আইএমসি লিমিটেডের সিইও এবিএম মাহবুবুর রহমান। উল্লেখ্য, বাহারি স্বাদের নানা রকম ভারতীয় উপমহাদেশীয় খাবারের সমন্বয় পাওয়া যাবে দ্য জাঙ্গল রেস্টুরেন্ট এ্যান্ড ক্যাফে রেস্টুরেন্টে।

লুমিনিয়াস

নারীর সৌন্দর্য চুল। বিভিন্ন হেয়ার স্টাইল একজন নারীকে করে তুলে আর্কষণীয় ও ব্যক্তিত্ববান। নারীর সৌন্দর্য ও রূপ লাবণ্যকে আরও একধাপ এগিয়ে নিতে আধুনিক বিজ্ঞানসম্মত গ্রাহকসেবা দিতে গুলশানে লুমিনিয়াস প্রিমিয়াম এ্যান্ড বিউটি স্যালুনের যাত্রা শুরু হয়। ৪০০০ স্কয়ার ফুটের আয়তনে লুমিনিয়াস বিউটি স্যালুন গড়ে তুলেন প্রতিষ্ঠানটির কর্ণধার পারভীন আখতার। সম্পূর্ণ শীতাতপনিয়ন্ত্রিত লুমিনিয়াস বিউটি স্যালুনের ভেতরে পরিবেশ আপনার মনে প্রশান্তি ছড়িয়ে দেবে। সাধারণ গ্রাহকদের পাশাপাশি ভিআইপি গ্রাহকদের জন্য রয়েছে আলাদা রুমবিশিষ্ট ম্যাসাজ ও বাথ স্ট্রিম নেয়ার সুব্যবস্থা। লুমিনিয়াস বিউটি স্যালুনটিতে দক্ষ নারী প্রশিক্ষক দ্বারা মহিলাদের গ্রাহকসেবা প্রদান করা হয়। এখানে আপনি পাবেন স্কিন টেস্টের মাধ্যমে ফেসিয়ালের সুবিধা। মেয়েদের জন্য রয়েছে স্পা ফেসিয়াল, ম্যানিকিউর, পেডিকিউর, হেয়ার ট্রিটমেন্ট, হেয়ার কাট, হেয়ার স্টাইলিং, ম্যাসাজ, বাথ স্ট্রিম, ব্রাইডালসাজ এবং অনুষ্ঠানের ধরনানুযায়ী মানানসই মেকআপসহ যে কোন ধরনের সেবা দিতে প্রস্তুত লুমিনিয়াস বিউটি স্যালুন। বড়দের পাশাপাশি শিশুদের জন্য রয়েছে আলাদা হেয়ার কাটিংসহ নানা ধরনের গ্রাহকসেবা। যোগাযোগ জাহেদ প্লাজা (৪ ফ্লোর), ৩০ গুলশান এভিনিউ-২, ফোন-৯৮৫৬৫৪৬,০১৭৯৫৭০৪০৫০