২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীর বিপুল পরিমাণ ফেনসিডিল আটক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বাঘা সীমান্তে পদ্মা নদীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিলের চালান আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। উপজেলার আলাইপুর ক্যাম্পের সদস্যরা শুক্রবার ভোরে আলাইপুরের কাছে পদ্মা নদী থেকে ফেন্সিডিলের চালানটি আটক করে। তবে এসময় বহনকারী কাউকে ধরতে পারেনি বিজিবি।

বিজিবি জানায়, মীরগঞ্জ ক্যাম্পের গোয়েন্দা সদস্য শাহানুর রহমানের তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে ভারত থেকে অবৈধভাবে সাতড়িয়ে একদল চোরাকারবারী বিপুল পরিমাণ ফেন্সিডিলের চালান নিয়ে আসছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আলাইপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা পদ্মা নদীতে অবস্থান নিলে চোরাকারবারীরা বিজিবির উপস্থিতিতে টের পেয়ে ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে এক হাজার ৭৪৩ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

বিজিবি আলাইপুর ক্যাম্পের সুবেদার কাজী জালাল উদ্দিন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিপুল পরিমান ফেন্সিডিল জব্দ করতে তারা সক্ষম হয়েছেন। সংশ্লিষ্ট সুত্র জানায়, বাঘা উপজেলার মীরগঞ্জ, আলাইপুর, হরিরামপুর এলাকা এখন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিরাপদ রুটে পরিনত হয়েছে। ওই এলাকায় চলতি মাসেই অন্তত ৮ লক্ষাধিক টাকার বিভিন্ন মাদক জব্দ করা হয়েছে।