২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আশুলিয়ায় ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষিত ॥ ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা ॥ আশুলিয়া থানাধীন শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরীর এলাকার কোনাপাড়া আমিয়া মাদ্রাসার ৫ম শ্রেণীর এক ছাত্রী (১১) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণকারী যুবক সোহেল মিয়া (২৪) কে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার রাতে এলাকার স্থানীয় রহমানের ভাড়া দেয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীকে টাইলস মিস্ত্রী সোহেল (২৪) পানি খাওয়ানোর কথা বলে তার কক্ষে ডেকে নেয়। কক্ষের ভিতর প্রবেশ করা মাত্রই দরজা বন্ধ করে হাত-পা বেঁধে তার ওপর পাশবিক নির্যাতন চালায়। পরে ওই ছাত্রীর মা কাজ শেষে বাসায় ফিরলে তাকে বিষয়টি জানায়। এ সময় ধর্ষণকারী মিস্ত্রী বিষয়টি টের পেয়ে বাসা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে গণধোলাই করে স্থানীয় ইউপি চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজের কাছে হস্তান্তর করে। পরে তিনি শুক্রবার সকালে ওই ধর্ষনকারীকে থানায় সোর্পদ করেন।

আশুলিয়ার থানার ওসি (তদন্ত) দীপক চন্দ্র সাহা জানান, ওই ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। থানায় মামলা হয়েছে।

নির্বাচিত সংবাদ