২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মালয়েশিয়ায় ব্যবসায়ী অপহরণ॥ নারায়ণগঞ্জে ৩ নারীসহ ৭ গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ মালয়েশিয়ায় বাংলাদেশী ব্যবসায়ী ফয়েজ আহম্মেদকে অপহরণের ঘটনায় র‌্যাব-১১ সদস্যরা অপহরণকারীর মূল হোতা লোকমানের স্ত্রীসহ ৭ জনকে নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে মুক্তিপণের আদায়কৃত ১৪ লাখ ৯৯ হাজার ৮১৪ টাকা উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব-১১ এর সদর দফতরে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল আনোয়ার লতিফ খান সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- অপহরণকারীর মূল হোতা লোকমানের স্ত্রী শাকিলা আক্তার (৩০), আরেক অপহরণকারী জনির মা মাহমুদা পারভীন (৫০), লোকমানের বোন আলেয়া বেগম (৪৫), লোকমানের ভগ্নিপতি আবুল কালাম আজাদ (৫২), লোকমারে ভাগ্নে আল-আমিন আসিক (২৬), আলেয়ার উকিল ভাই আব্দুল্লাহ (৩৬) ও হুন্ডি ব্যবসায়ী আওলাদ হোসেন (৩০)।

অপহৃত ফয়েজ আহমেদ ব্যবসায়ী কাজে ২ বছর ধরে নিয়মিতভাবে মায়েশিয়া যাতায়াত করত। আসামীরা দীর্ঘদিন ধরে তাকে অনুসরণ করে এবং তার পরিবারের সদস্যদের বিস্তারিত তথ্য সম্পর্কে খোজখবর নিয়ে এ অপহরণটি করেছে। অপহরণকারী লোকমান হোসেন, ফখরুদ্দীন আলী আহমেদ জনি ও মোঃ শরিফ এখন মায়েশিয়ায় পলাতক রয়েছে।

নির্বাচিত সংবাদ