২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রায়পুরের ছাত্রলীগ নেতা মিরাজ হত্যা মামলা সিআইডিতে

নিজস্ব সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর॥ লক্ষ্মীপুরর রায়পুর উপজেলা ছাত্রলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ (২৬) হত্যা মামলাটি তদন্ত করার জন্য সিআইডিকে দায়িত্ব দেয়া হয়েছে। বৃহস্পতিবার ২০ আগস্ট জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-১ এর বিচারক আফসানা আবেদিন পুলিশের দাখিল করা অভিযোগপত্রের (চার্জশিট) বিরুদ্ধে বাদীর নারাজি মঞ্জুর করে এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ও রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল মালেক জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-১ এ চার্জশীট দেয়। এতে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাকিব হোসেন রাজুসহ চারজনকে অভিযুক্ত করা হয়। সেখানে এজাহারভুক্ত রায়পুর পৌর শিবিরের সভাপতি পরানসহ এজাহার নামীয় ১৮ বিএনপি-জামায়াত নেতাকর্মীকে বাদ দেয়া হয়েছে বলে অভিযোগ আনেন বাদী।

গত বছর ১২ ডিসেম্বর রাতে যুদ্ধাপরাধী জামায়াত নেতা আবদুল কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকর করা হয়। মিরাজ ভূইয়ার হাট থেকে মীরগঞ্জ সড়ক হয়ে রায়পুর আসার পথে ভাঁটের মসজিদ এলাকায় পৌঁছলে সশস্ত্র সন্ত্রাসীরা তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে প্রচুর রক্তক্ষরণে মিরাজ মারা যায়। তার মাথা, কপাল, বুক ও পাসহ শরীরের বিভিন্ন অংশে কোপানোর চিহ্ন ছিল। পরদিন জামায়াত নেতা হাফেজ ইউছুফ ও শিবির নেতা পরানসহ ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরো ১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়।

নির্বাচিত সংবাদ