২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ট্রাকচাপায় ২ ছাত্রী এনজিও কর্মকর্তা ও টেম্পোযাত্রী হত

জনকণ্ঠ ডেস্ক ॥ ট্রাকচাপায় ত্রিশালে দুই ছাত্রী, সিরাজগঞ্জে এনজিও কর্মকর্তা ও সাভারে টেম্পো যাত্রী নিহত হয়েছেন। এছাড়া লালমনিরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ যাত্রী আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ময়মনসিংহ ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার নওধায় শুক্রবার সকালে ট্রাকচাপায় মারা গেছে ২ মাদ্রাসাছাত্রী। নিহতরা হচ্ছে স্থানীয় নওধা মহিলা মাদ্রাসার ছাত্রী নাদিয়া (১৪) ও রিপা (১৩)। সকালে বাসা থেকে বের হয়ে ওই ২ ছাত্রী ত্রিশাল উপজেলা সদরে কোচিংয়ে যাওয়ার পথে ময়মনসিংহগামী একটি ট্রাক চাপা দেয়। গুরুতর আহত নাদিয়া ও রিপাকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পুলিশ জানায়, ট্রাকটিকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ ॥ শুক্রবার সকালে কাজীপুরের বরইতলীতে ট্রাকচাপায় ওয়াজেদ আলী (৪৫) নামের এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন। তিনি বেসরকারী সংস্থা ‘আশা’ সীমান্ত বাজার শাখার ম্যানেজার। প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়াজেদ আলী কাজীপুর থেকে মোটরসাইকেলযোগে সিরাজগঞ্জে যাওয়ার পথে বরইতলীতে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

সাভার ॥ আশুলিয়া থানাধীন বিশমাইল-জিরোবো সড়কে ট্রাকচাপায় টেম্পোতে থাকা নেয়ামত নামের এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ যাত্রী। শুক্রবার দুপুরে সড়কের ‘মর্নিং গ্লোরি’ স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

লালমনিরহাট ॥ বুড়িমারীতে মহাসড়কের ফকিরটারী ইউনিয়ন পরিষদের সামনে শুক্রবার বেলা ১১টায় যাত্রীবাহীবাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ১০ ফুট নিচে পানিতে পড়ে যায়। এ সময় বাসে থাকা কমপক্ষে ২০ জন যাত্রী গুরুতর আহত হয়। অলৌকিকভাবে তাৎক্ষণিক কোন প্রাণহানির ঘটনা ঘটেনি। আহতদের পাটগ্রাম ও হাতীবান্ধা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।