২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডেন্টাল ছাত্র সৌরভের কিডনি প্রতিস্থাপনে সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ সিলেটের সরকারী ইনস্টিটিউট অব হেলথের ডেন্টাল বিভাগের ছাত্র সৌরভ মণ্ডলের (২০) জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। জন্মগতভাবে সে একটি কিডনির অধিকারী। তাঁর একমাত্র কিডনিটিও নষ্ট হয়ে গেছে। ৮২/৩ মাদারটেক, বাসাবো, ঢাকার বাসিন্দা সৌরভকে চিকিৎসক পরীক্ষা করে ভারত যাবার পরামর্শ দেন। ভারতের চেন্নাইয়ের এ্যাপোলো হাসপাতালের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে দ্রুত সৌরভের কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন। এতে খরচ হবে ৪০ লাখ টাকা। চাকরিজীবী বাবা কমল কৃষ্ণ ম-ল ও স্কুলশিক্ষিকা মা রেখা রানী ম-লের পক্ষে এ খরচ বহন করা সম্ভব নয়।

সৌরভের অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে। তাঁর অকালমৃত্যু মানে আপনার, আমার মতো বিবেকবান-সচেতন মানুষের মানবিক পরাজয়। আপনার, আমার সাহায্য, সহায়তা ও সহানুভূতি পারে মৃত্যুপথযাত্রী সৌরভকে নতুন জীবন ফিরিয়ে দিতে। তাই তাঁর বাবা-মা সমাজের হৃদয়বান ও বিত্তবান মানুষের কাছে সাহায্য প্রার্থী। সাহায্য পাঠানোর ঠিকানা : রেখা রানী ম-ল, এ্যাকাউন্ট নম্বর : ১০০০০৬০৫৯, সোনালী ব্যাংক, বাসাব শাখা, ঢাকা-১২১৪। বিকাশ নং- ০১৯৩৫৬৯২১৫৫, ০১৮৪২০৭৪৩৮৬। যোগাযোগ : ০১৯৩৫৬৯২১৫৫, ০১৯২০০৮০৯৯৯, ০১৮৪২০৭৪৩৮৬।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।