২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালের ছাত্রলীগ নেতা রাসেল হত্যা॥ মায়ের সংবাদ সম্মেলন

বরিশালের ছাত্রলীগ নেতা রাসেল হত্যা॥ মায়ের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার গৌরনদী উপজেলা ছাত্রলীগ নেতা রাসেল বেপারীকে নৃশংসভাবে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনার ১৬দিন পরেও কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্টো ঘটনার সাথে জড়িতদের নাম উপজেলা চেয়ারম্যানের নির্দেশে থানা পুলিশ এজাহার থেকে বাদ দিয়েছে বলে নিহতের মা ও মামলার বাদি নুরুন নাহার শনিবার সকালে স্থানীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করেন।

এ হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলার ১৫দিন পরেও কোন আসামিকেই পুলিশ গ্রেফতার না করার বিষয়টি রহস্যজনক দাবি করে নিহতের মা ও মামলার বাদি নুরুন নাহার বলেন, সেন্টপিটার ফিলিং ষ্টেশনের ঘটনাকে কেন্দ্র করে আমার পুত্র রাসেলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যার সঠিক তদন্ত করলে মূলরহস্য বেরিয়ে আসবে। তিনি তার পুত্র রাসেল বেপারীর হত্যার ঘটনার সঠিক তদন্তের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ঘটনারদিন (৭ আগস্ট) হামলার ঘটনার পর পরই প্রধান অভিযুক্ত সাগর সেরনিয়াবাত সেরাল গ্রামের জনৈক এক ছাত্রলীগ নেতার মটরসাইকেলযোগে পালিয়ে যায়। এ ঘটনায় ওইদিন থানার ভারপ্রাপ্ত ওসির দায়িত্বে থাকা এস.আই নজরুল ইসলাম ওই ছাত্রলীগ নেতার কাছে মোবাইল ফোনে একটি ল্যাবটব কম্পিউটার দাবি করেন। অন্যথায় তাকে মামলায় জড়ানোর হুমকি দেয়া হয়। পুলিশের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে আগৈলঝাড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এজাহারে অভিযুক্ত কোন আসামি বাদ পরলে তদন্তপূর্বক মামলার চার্জশীটে সংযুক্ত করা হবে।