২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঢাকার অপহরন হওয়া শিশু বরিশালে উদ্ধার

ঢাকার অপহরন হওয়া শিশু বরিশালে উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা থেকে সাত বছরের অপহৃতা শিশুকে চারদিন পর পুলিশ জেলার আগৈলঝাড়া উপজেলার রাংতা গ্রাম থেকে শনিবার দুপুরে উদ্ধার করেছে। অপহরনের সাথে জড়িত থাকার অভিযোগে অপহৃতার মামি জরিনা বেগমকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকার মীরপুর পাইকপাড়া ১০৩/১ স্টাফ কোয়ার্টারের সামনে থেকে গত ১৯ আগস্ট দুপুরে ওই বাসার বাসিন্দা নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অফিস সহায়ক রুহুল আমিনের সাত বছরের শিশু কন্যা ও প্রথম শ্রেনীর ছাত্রী তাজমিম আক্তার রুপালীকে অপহরন করা হয়। এ ঘটনায় ওইদিন রাতেই মিরপুর মডেল থানায় রুহুল আমিন বাদী হয়ে তার শ্যালক সাদ্দাম হোসেন ও শ্যালকের স্ত্রী জরিনা বেগমকে আসামি করে অপহরনের মামলা দায়ের করেন।

মীরপুর থানা পুলিশ গুলশান থেকে সাদ্দাম হোসেনকে (৪০) গ্রেফতার করলেও অপহৃতাকে উদ্ধার করতে পারেনি। পরে অপহৃতার পরিবারের স্বজনদের অনুসন্ধানে সাদ্দামের স্ত্রী জরিনা বেগমের বাবার বাড়ি আগৈলঝাড়ার রাংতা গ্রামে শনিবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে অপহৃতা শিশু তাজমিমকে উদ্ধার ও অপহরণের অভিযোগে জরিনা বেগমকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জরিনা জানায়, তার বিয়ের পর জানতে পারে স্বামী সাদ্দাম একজন মাদক ব্যবসায়ী। এর আগেও তার একাধিক বিয়ে রয়েছে। মামলার বাদী রুহুল আমিন তার স্বামীর দুলাভাই। স্বামীর সাথে সংসারের ঝামেলা মেটাতে তার ভাসুরের ছেলে রফিকুল ইসলাম তাজমিমকে তার (জরিনার) কাছে আনতে বলে। সে কোন অপহরণ করেনি।