২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত এক

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি প্রাইভেটকার ও একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় বিশ্বজিত রায় (৫০) নামে একটি শিল্প প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক (জিএম) নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বেলা ১১টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা শিমুলতলী এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ- ৩৭-১২৫৮) যোগে একটি শিল্প প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক বিশ্বজিত রায় ঢাকা থেকে নরসিংদী ভেলানগরের দিকে যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারটি শিমুলতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি কার্ভাডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৮-১৯৯৪) এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মুহুর্তেই প্রাইভেটকারটি ধুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই বিশ্বজিত রায় নিহত হন। কাঁচপুর হাইওয়ে থানার এসআই সাইফুল ইসলাম জানান, নিহত ব্যক্তি কাদির মোল্লা গ্রপের নরসিংদীর বেলানগর এলাকায় অবস্থিত থ্রার্মেক্স শিল্প প্রতিষ্ঠানে মহাব্যবস্থপক । একই ঘটনায় তার প্রাইভেটকারের চালক নজরুল ইসলাম গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকায় ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি আলমগীর জানান, ঘটনার পর কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। এ ঘটনায় বিকেল পর্যন্ত থানায় মামলা হয়নি।