২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কমলাপুর থেকে পাঁচ কেজি স্বর্ণ দেড় হাজার ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে পাঁচ কেজি স্বর্ণের বার ও দেড় হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছেন রাহুল (২৮), নোটন (২১) ও ইউসুফ (৪৮)। গ্রেফতারকৃতদের মধ্যে রাহুল ও নোটনের কাছ থেকে ৩২টি স্বর্ণের বার এবং ইউসুফের কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। পুলিশের দাবি, উদ্ধার করা স্বর্ণের বারগুলোর আনুমানিক মূল্য দুই কোটি ৩০ লাখ টাকা।

ঢাকা রেলওয়ে থানার পুলিশ জানায়, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রামের তূর্ণা নিশীথা ট্রেনে করে কমলাপুর স্টেশনে নামেন ওই তিন যাত্রী। গোপন সংবাদের ভিত্তিতে ট্রেন থেকে নামার পর পরই তিনজনকে আটক করা হয়। রাহুল ও নোটন প্যান্টের কোমরের ব্যাল্টের মধ্যে স্বর্ণের বারগুলো লুকিয়ে রেখেছিলেন। রাহুলের কাছে ১৯টি ও নোটনের কাছ থেকে ৩২টি বার উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন, চট্টগ্রাম থেকে স্বর্ণের বারগুলো পাচার করে। কমলাপুর স্টেশনে তাঁদের অন্য এক দলের কাছে চালানটি তুলে দেয়ার কথা ছিল। অপর গ্রেফতারকৃত ইউসুফ জানায়, ইয়াবাগুলো রাজধানীর কয়েকটি স্পটে চালান দেয়ার কথা ছিল। এ ঘটনায় কমলাপুর রেলওয়ে থানায় মামলা হয়েছে। এদিকে দুপুরে আদালতের মাধ্যমে ওই তিনজনকে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে বলে রেলওয়ে পুলিশ জানিয়েছে।

আগুন ॥ শনিবার সকালে রাজধানীর রমনা থানাধীন বাংলামোটরে সোনার তরী টাওয়ারে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস হেড কোয়ার্টার সূত্র জানায়, তদন্তের পর ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া