২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বগুড়ায় ভাইয়ের হাতে বোন ও মৌলভীবাজারে গৃহবধূ খুন

  • অন্যত্র চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বগুড়ায় জমি নিয়ে বিরোধে ভাইয়ের কুড়ালের কোপে বোন ও মৌলভীবাজারে স্বামীর হাতে গৃহবধূ খুন হয়েছে। এছাড়া পাথরঘাটা, গাজীপুর, বরিশাল ও নোয়াখালী থেকে চার লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

বগুড়া ॥ শাজাহানপুর উপজেলায় জমি নিয়ে বিরোধে বড় ভাইয়ের কুড়ালের আঘাতে জুলেখা বেগম (৪০) নামের এক মহিলা খুন হয়েছে। শুক্রবার রাতে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বড় ভাই মকবুল হোসেন (৪৮) পলাতক রয়েছে। পুলিশ জানায়, উপজেলার মাদলা পূর্বপাড়া গ্রামের লুৎফর রহমান ওরফে লুটু ফকিরের এক ছেলে ও এক মেয়ে। বৃদ্ধ বয়সে তাকে দেখাশোনা করার কারণে ছেলেকে না জানিয়ে মেয়ে জুলেখা বেগমকে সম্প্রতি ১৭ শতক আবাদী জমি লিখে দেয়। বিষয়টি ছেলে মকবুল হোসেন জানতে পেরে ক্ষুব্ধ হয়। শুক্রবার দুপুরে দিকে জুলেখা স্বামীর বাড়ি থেকে বাবাকে খাওয়াতে আসে। এ সময় বড় ভাই মকবুলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই কুড়াল দিয়ে জুলেখা বেগমের মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাতে সে মারা যায়। নিহত জুলেখা বেগম একই গ্রামের ইউসুফ আলীর স্ত্রী।

মৌলভীবাজার ॥ কুলাউড়ায় এক গৃহবধূকে খুন করেছে তার স্বামী। এ ঘটনায় ঘাতক স্বামীসহ ২ জনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের চুনঘর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসীরা জানান, নিহতের স্বামী মুহিউদ্দিন দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী সুমাইয়া আক্তার মুন্নী (৩০) পিটিয়ে বাড়ির পুকুরে ডুবিয়ে হত্যা করে।

পাথরঘাটা, বরগুনা ॥ পাথরঘাটায় হাত-পা বাঁধা অবস্থায় নুরুন্নাহার বেগম (৪৬) নামে এক গৃহিনীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের গহরপুর গ্রামে বীজতলার পাশের ডোবা থেকে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের মেয়ে রাবেয়া বেগম জানান, শুক্রবার সন্ধ্যার সময় তার বাবা রুস্তুম আলী মোবাইল ফোনে জানান, বাড়ির পাশের বীজতলার ডোবার মধ্যে একটি মরদেহ পড়ে থাকতে দেখা যাচ্ছে। তিনি মরদেহটি রাবেয়াকে দেখতে যেতে বলেন। কিছুক্ষণ পরে রাবেয়া জানতে পারেন ডোবায় পড়ে থাকা নিথর দেহটি তার জন্মদাত্রী নুরুন্নাহার বেগমের।

গাজীপুর ॥ সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তার ঈদগাহ মাঠ থেকে শনিবার দুপুরে বৃদ্ধ এক ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রায় এক শ’ বছরের বেশি বয়সের ওই ভিক্ষুকের পরিচয় পাওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে।

বরিশাল ॥ মুলাদী উপজেলার নয়াভাঙ্গুলি নদীর চরমিঠুয়া এলাকা থেকে শনিবার সকালে অজ্ঞাতনামা এক নারীর (২৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। সকাল ১০টার দিকে স্থানীয়রা লাশটি নদীতে ভাসতে দেখে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে।

নোয়াখালী ॥ সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের রসুলপুর গ্রাম থেকে আব্দুর রশিদ (৭০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের বজরা খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুর রশিদ রসুলপুরের আনোয়ার আলী সেরাং বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে।

নির্বাচিত সংবাদ