২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

না’গঞ্জে প্রাইভেটকার কাভার্ডভ্যান সংঘর্ষে জিএম নিহত

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২২ আগস্ট ॥ ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজারে প্রাইভেটকার ও একটি কাভার্ডভ্যানের সংঘর্ষের ঘটনায় বিশ্বজিত রায় (৫০) নামে একটি শিল্প প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক (জিএম) নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বেলা ১১টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা শিমুলতলী এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে একটি প্রাইভেটকারযোগে বিশ্বজিত রায় ঢাকা থেকে নরসিংদী ভেলানগরের দিকে যাচ্ছিলেন। প্রাইভেটকারটি শিমুলতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। মুহূর্তেই প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়।

ঘটনাস্থলেই বিশ্বজিত রায় নিহত হন। নিহত ব্যক্তি কাদির মোল্লা গ্রুপের নরসিংদীর বেলানগর এলাকায় অবস্থিত থ্রার্মেক্স শিল্প প্রতিষ্ঠানে মহাব্যবস্থপক বলে কাঁচপুর হাইওয়ে থানার এসআই সাইফুল ইসলাম জানান। একই ঘটনায় তার প্রাইভেটকারের চালক নজরুল ইসলাম গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকায় ভর্তি করা হয়েছে।

টঙ্গীতে মোটরসাইকেল আরোহী

নিজস্ব সংবাদদাতা টঙ্গী থেকে জানান, বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শনিবার সকালে টঙ্গীর সেনাকল্যাণ ভবনের সামনে অনাবিল পরিবহনের একটি বাস ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সফিকুল ইসলাম ওরফে সাফি নিহত হয়। নিহত সফিকুল ইসলাম ওরফে সাফি (২৮) জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পিন্না গ্রামের মো. মফিজুল ইসলাম তালুকদারের ছেলে। তিনি রাজধানীর মিরপুরে একটি পোশাক কারখানায় কাজ করতেন।