২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে অটোরিকসা ও বাসের সংঘর্ষে পুলিশসহ নিহত-৩

বরিশালে অটোরিকসা ও বাসের সংঘর্ষে পুলিশসহ নিহত-৩

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ড সংলগ্ন দক্ষিণ পার্শ্বে রবিবার সকালে পুলিশের চেকপোস্টে ব্যাটারীচালিত অটোরিকসার সাথে যাত্রীবাহী পরিবহনের মুখোমুখী সংঘর্ষে পুলিশ কনস্টবলসহ ৩ জন নিহত ও ২ জন গুরুত্বর আহত হয়েছেন।

নিহতরা হলেন-চেকপোস্টে দায়িত্বরত গৌরনদী হাইওয়ে থানার কনস্টবল জাহিদ হোসেন (২৬), পথচারী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক শাহজাদা শরীফ (৪৫) ও অটোরিকসার যাত্রী ঢাকার ব্যবসায়ী সিরাজ সরদার (৬০)। আহতরা হলো-অটোরিকসা চালক নজরুল ইসলাম (৩৫) ও পথচারী রেশাত শরীফ (১২)।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, রবিবার সকাল আটটার দিকে ঘটনাস্থলে হাইওয়ে থানা পুলিশের চেকপোস্ট অতিক্রমকালে বরিশাল থেকে যশোরগামী কে.এম পরিবহনকে (ঢাকা মেট্রো-ব-১৪-৭১২৮) সিগন্যাল দেয় পুলিশ। এসময় নিয়ন্ত্রন হারিয়ে পরিবহনটি বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারীচালিত অটোরিকসাকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকসার যাত্রী বিল্বগ্রামের বাসিন্দা ঢাকার ব্যবসায়ী সিরাজ সরদার, চেকপোস্টে দায়িত্বরত পুলিশ কনস্টবল জাহিদ হোসেন ও পথচারী দক্ষিণ বিজয়পুর গ্রামের শাহজাদা শরীফ নিহত হন। গুরুতর আহত অটোরিকসা চালক নজরুল ইসলামকে বরিশাল শেবাচিম ও নিহত শাহজাদার পুত্র পথচারী রেশাত শরীফকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরনদী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক পরিবহনটিকে আটক ও নিহতদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।