১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘ম্যান অফ স্টিল টু’ বানাচ্ছেন জর্জ মিলার?

অনলাইন ডেস্ক ॥ ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অফ জাস্টিস’ সিনমাটির কারণে অনেকদিন ধরেই থমকে আছে ‘ম্যান অফ স্টিল’-এর সিকুয়ালের কাজ। নির্মাতা জ্যাক স্নাইডার হাতের কাজ গুছিয়ে নিয়েই মনোযোগী হবেন সুপারম্যানের সিনেমা নিয়ে - এমনটাই শোনা যাচ্ছিল এতদিন ধরে। এখন শোনা গেল, স্নাইডার নন, সিনেমাটি তৈরি করবেন ‘ম্যাড ম্যাক্স’ সিরিজের নির্মাতা জর্জ মিলার।

টিম বার্টনের অসমাপ্ত সিনেমা ‘সুপারম্যান লিভস’-এর উপর তথ্যচিত্র নির্মাতা জন শ্নেপ জানিয়েছেন এই তথ্য।

একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “জর্জ মিলার ‘ম্যান অফ স্টিল টু’ নির্মাণ করবেন। আমার একটুও অস্বস্তি হচ্ছে না খবরটি প্রকাশ করতে।”

তিনি আরও বলেন, “অবশ্যই জ্যাক স্নাইডার তৈরি করছেন জাস্টিস লিগ ওয়ান এবং টু। জেমস ওয়ান তৈরি করছেন অ্যাকুয়াম্যান। আমি মনে করি ‘ম্যান অফ স্টিল টু’র জন্য জর্জ মিলার একদম যুৎসই। তিনি এতে আরও আনেক কিছু নিয়ে আসবেন।”

আশির দশকের জনপ্রিয় সাই-ফাই অ্যাকশন সিরিজ ‘ম্যাড ম্যাক্স’-এর নির্মাতা জর্জ মিলার চলতি বছর ফেরেন এই সিরিজের নতুন সিনেমা ‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’ নিয়ে। অস্ট্রেলীয় এই নির্মাতা ঘোষণা দিয়েছেন ম্যাড ম্যাক্সকে নিয়ে আরও একটি সিকুয়াল নির্মাণের। টম হার্ডিকে মূল চরিত্রে রেখেই তিনি নির্মাণ করবেন ‘ম্যাড ম্যাক্স: দ্য ওয়েস্টল্যান্ড’