২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অক্টোবরে হরভজন-গীতার বিয়ে?

অনলাইন ডেস্ক ॥ নবাব মনসুর আলি খান পতৌদি-শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন-সংগীতা বিজলানি, মহসিন খান-রিনা রয়ের পর ফের ক্রিকেটের বাইশ গজের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছে বলিউড। এবার এ তালিকায় উঠতে যাচ্ছে হরভজন সিং-গীতা বসরার নাম। ভারতের তারকা অফস্পিনার হরভজন জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন। পাত্রী বলিউড অভিনেত্রী গীতা বসরা। বিয়ের সম্ভাব্য তারিখ ২৯ অক্টোবর। তবে অক্টোবর-নভেম্বরে দক্ষিণ আফ্রিকার ভারত সফরে হরভজন ‘টিম ইন্ডিয়া’য় সুযোগ পেলে পিছিয়ে যেতে পারে বিয়ের তারিখ।

পাঞ্জাব রাজ্যের জলন্ধর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে জলন্ধর-ফাগোয়ারা রোডের হোটেল কাবানাতে এই আলোচিত বিয়ে হবে বলে জানা গেছে। শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে হরভজন জলন্ধরে তাঁর বন্ধুদের কাছে নিজেই নাকি বিষয়টি জানিয়ে এসেছেন। অভিনেত্রী গীতা বসরার সঙ্গে ৩৫ বছর বয়সী ‘ভাজ্জি’র সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরেই গুঞ্জন। গুঞ্জনটা জোরালো হয় এ বছর মুক্তি পাওয়া গীতার ছবি ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’-এ হরভজন অতিথি শিল্পীর ভূমিকায় অভিনয় করলে। এই ছবির প্রমোশনের সময় গীতা অবশ্য বলেছিলেন, ‘ভাজ্জির সঙ্গে আমার বিয়ে নিয়ে কথা বলার সময় এখনো আসেনি। যখন বিয়ে করব, তখন সবাইকে জানিয়েই করব। ছাদের ওপর থেকে চিৎকার করে সবাইকে জানিয়ে দেব। আরে বাবা, আমি তো পাঞ্জাবি মেয়ে। আর জানেনই তো, পাঞ্জাবিদের বিয়ের সময় কী রকম ধুমধাম হয়। তাহলে চিন্তা কিসের! আপনারা সবাই জানতেই পারবেন।’

গত বছর আইপিএল চলার সময় হরভজনের বেশ কয়েকটি ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন গীতা। তখন থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন। হরভজন-গীতার ‘হাইপ্রোফাইল’ বিয়ের আসরে মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিংসহ ভারতের বেশ কয়েকজন ক্রিকেট তারকা থাকতে পারেন। দেখা যেতে পারে বলিউডের বেশ কয়েকজন তারকাকেও।

টেস্টে ৪১৭ ও ওয়ানডেতে ২৬৩ উইকেট শিকার করা হরভজন দীর্ঘ দুই বছর পর গত জুনে বাংলাদেশ সফর দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন। চেষ্টা করছেন দলে জায়গা স্থায়ী করার। গীতা বসরাও বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টায় ব্যস্ত। এরই মধ্যে বলিউডে ছয়টি সিনেমা করেছেন তিনি। ‘দ্য ট্রেন’ চলচ্চিত্রে এমরান হাশমির বিপরীতে তাঁর অভিনয় প্রশংসিতও হয়েছে।