২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অভিনয় ছাড়ছেন আসিন?

অনলাইন ডেস্ক ॥ ক্যারিয়ারে সাফল্যের পারদ সব সময় উঁচুতেই ছিল। কিন্তু শোনা যাচ্ছে সংসারের জন্য অভিনয় ত্যাগ করা নারী তারকাদের কাতারেই দাড়াতে যাচ্ছেন তিনি।

মূলত দক্ষিণী সিনেমায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে পাকা আসন গড়ে নিয়েছিলেন আসিন। হিন্দি সিনেমায় তার শুরুটা হয়েছিল আমির খানের বিপরীতে ′গাজিনি′ সিনেমাটির মাধ্যমে। এরপর কাজ করেছেন সালমান খানের বিপরীতে ′রেডি′তে। তারপর শত কোটির এ নায়িকা ′হাউসফুল টু′, ′বোল বাচ্চান′ এবং ′খিলাড়ি সেভেন এইট সিক্স′-এর মতো সফল বাণিজ্যিক সিনেমায় অভিনয় করেছেন।

কিন্তু শোনা যাচ্ছে, নতুন সিনেমা ′অল ইজ ওয়েল′-এর পর আর পর্দায় দেখা যাবে না তাকে। সূত্রের বরাত দিয়ে এনডিটিভি বলছে, মোবাইল কোম্পানি মাইক্রোম্যাক্সের অন্যতম প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করে চলচ্চিত্র ক্যারিয়ারকে বিদায় জানাবেন আসিন। আর এ কারণেই বেশ কিছু দিন ধরেই নতুন কোনো কাজ হাতে নিচ্ছেন না এই অভিনেত্রী।

কেরালার কোচিতে ১৯৮৫ সালের ২৬ অক্টোবর জন্ম নেন আসিন। ব্যবসায়ী বাবা এবং চিকিৎসক মায়ের মেয়ে আসিন মডেলিং শুরু করেন অল্প বয়সেই। ১৫ বছর বয়সে প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করেন। ২০০১ সালে মুক্তি পাওয়া মালায়ালাম সিনেমা ′নারেন্দ্রান মাকান জায়াকান্থান ভাকা′র মাধ্যমে তার অভিষেক হয়।

এরপর এক বছরের জন্য বিরতি নিয়ে পড়াশোনা শেষ করেন। ফিরে এসে অভিনয় করেন তেলেগু তারকা রাভি তেজার বিপরীতে, ′আম্মা নান্না ও তামিলা আম্মায়ি′তে। মাত্র ১৮ বছর বয়সে জিতে নেন তার ক্যারিয়ারের প্রথম ফিল্মফেয়ার পুরস্কার, তেলেগু সিনেমার সেরা অভিনেত্রী হিসেবে।

পরের ৫ বছরে আসিন অভিনয় করেছেন বেশ কয়েকটি তামিল ও তেলেগু সিনেমায়। কাজ করেছেন নাগাজর্ুন এবং সুরিয়ার মত দক্ষিণী তারকাদের বিপরীতে। ২০০৫ সালে তামিল সিনেমা ′গাজিনি′তে অভিনয় করে আরও একবার ফিল্মফেয়ার জিতে নেন।

তিন বছর পর তৈরি হয় ′গাজিনি′র হিন্দি রিমেইক, আমিরের বিপরীতে সেখানে কাজ করার সুযোগ পান আসিন।এবার হিন্দি ফিল্মফেয়ার আসরে সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার ঝুলিতে পুরে নেন।

এর পর হিন্দি সিনেমার পাশাপাশি দক্ষিণেও অভিনয় চালিয়ে গেছেন। ২০০৮ সালে তিনি অভিনয় করেন তামিল সিনেমা ′দাশাবাতারাম′-এ, কামাল হাসানের বিপরীতে। এছাড়া তাকে দেখা যায় তামিল অভিনেতা বিজয়ের সঙ্গে ′কাভালান′-এ।

′হাউসফুল টু′ এবং ′খিলাড়ি সেভেন এইট সিক্স′-এ আক্শায় কুমারের বিপরীতে অভিনয় করেন তিনি। বন্ধু রাহুলের সঙ্গে আসিনকে ভাল মানাবে, এমনটা ভেবেই তাদের পরিচয় করিয়ে দেন আক্শায়। সেই পরিচয় এখন পরিণয়ে রূপ নিতে যাচ্ছে।