২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাকিস্তানে দাউদ ইব্রাহিম, খেলবে না ভারত

স্পোর্টস ডেস্ক ॥ পাকিস্তানের বিপক্ষে কোন রকম ক্রিকেটীয় সম্পর্ক থাকবে না, যতদিন পর্যন্ত তারা দাউদ ইব্রাহিমের মত মাফিয়া ডনকে আশ্রয় দেবে। এমনটিই জানালেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব অনুরাগ ঠাকুর। তিনি আরো বলেন, পাকিস্তানকে অবশ্যই বিচ্ছিন্নতাবাদী নেতাদের সঙ্গে আলোচনা বন্ধ করতে হবে।

নিজের টুইটার অ্যাকাউন্টে অনুরাগ লেখেন, ‘দাউদ এখন করাচিতে। জাতীয় নিরাপত্তা উপেদেষ্টা (এনএসএ) চায় বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে আলোচনা করতে। আসলেই কি তারা শান্তি চায়। আর এ অবস্থায় তাদের সঙ্গে ক্রিকেট খেলার ব্যাপারে কোন প্রশ্নই ওঠে না।’

এর আগে চলতি বছরের ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানে বিপক্ষে খেলতে নিজেদের সম্মতি প্রকাশ করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড, বিসিসিআই। তবে অনুরাগের কথায় পরিষ্কার হলো দু’দেশের আন্তঃসীমান্ত সন্ত্রাস যতদিন পর্যন্ত শেষ না হবে ততদিন কোন ক্রিকেট হবে না।

উল্লেখ্য, ভারত আর পাকিস্তান সর্বশেষ ২০০৭ সালে টেস্ট ম্যাচে মুখোমুখি হয়েছিল। আর ২০১২ সালে শেষবারের মত ওয়ানডে সিরিজ খেলেছিল। এছাড়া এশিয়া কাপের আসর এবং ২০১৫’র বিশ্বকাপের গ্রুপপর্বের ম্যাচে মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী দল দু’টি।