২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অপ্রয়োজনে হাসপাতালের যন্ত্রপাতি কিনলে কঠোর ব্যবস্থা - স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, সাভার॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রয়োজন ছাড়া অপ্রয়োজনে হাসপাতালের যন্ত্রপাতি কিনলে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

রবিবার দুপুরে আশুলিয়ার অদূরে ‘চক্রবর্তী’ এলাকাস্থ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নাসিঁং কলেজের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা প্রণয়ন সংক্রান্ত এক সভায় তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যখাতের উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন কাজে গতিশীলতা আনতে সবাইকে সচেতন হওয়া আহ্বান জানান তিনি।

এ সময় বৈঠকে আরো উপস্থিত ছিলেন- সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী আফম রুহুল হক, প্রধানমন্ত্রীর স্বাস্থ্য উপদেষ্টা সৈয়দ মোদাচ্ছের আলী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সচিব সৈয়দ মঞ্জুরুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক মো. নূর হোসেন তালুকদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানসহ মন্ত্রণালয়ের ও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ হাসপাতালে প্রতি সপ্তাহে ১৪ জন বিশেষজ্ঞ চিকিৎসক সমাজের অসহায় ও গরীবদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করবেন।