২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডাকাতের ছুরিকাঘাতে সাবেক সেনা সার্জেন্ট নিহত

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৩ আগস্ট ॥ কালিহাতী উপজেলার বড় ইছাপুর গ্রামে রবিবার ভোরে ডাকাতের ছুরিকাঘাতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট রমজান আলী (৫৫) নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, কালিহাতী উপজেলার বড় ইছাপুর গ্রামে রমজান আলীর বাড়ির পিছন দিক দিয়ে ৭-৮ জনের একদল ডাকাত গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। ডাকাতরা রমজান আলীর বড় ছেলে সেনা সদস্য খোকন মিয়ার স্ত্রীর হাত-মুখ বেঁধে জিম্মি করে মালামাল লুট করতে থাকে। এক পর্যায়ে রমজান আলী কথাবার্তা শুনে ডাকাতদের চিনে ফেলে। এ সময় ডাকাতরা রমজান আলীর গলা টিপে ধরে। পরে ছুরিকাঘাতে রমজান আলীর মৃত্যু নিশ্চিত করে মালামাল লুট করে পালিয়ে যায়। ডাকাতরা নগদ প্রায় ৫ লাখ টাকা, ৩০ ভরি স্বর্ণালঙ্কার, একটি মোটরসাইকেল, ৬টি মোবাইল সেট, সঞ্চয়পত্র চেক বইসহ মূল্যবান কাগজপত্র লুট করে। রমজান আলী মির্জাপুর উপজেলার গুনটিয়া গ্রামের বাসিন্দা। ১৫ বছর আগে কালিহাতী উপজেলার বড় ইছাপুর গ্রামে বাড়ি করে বসবাস করছিলেন।

গাইবান্ধায় গুলিবিদ্ধের

মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা থেকে জানান, ফুলছড়ি উপজেলায় ডাকাতের গুলিতে আহত ফরহাদ আলী মুন্সি (৪০) নামে বাঙ্গালপাড়া গ্রামের জামে মসজিদের ইমামের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ফুলছড়ি উপজেলার আনন্দবাড়ি চরের বাঙ্গালপাড়া গ্রামে নিজবাড়িতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সে আনন্দবাড়ি চরের বাঙ্গালপাড়া গ্রামের মৃত ফইম উদ্দিনের ছেলে।

ভালুকায় প্রবাসীর

বাড়িতে

নিজস্ব সংবাদদাতা, ভালুকা ময়মনসিংহ থেকে জানান, ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামে শনিবার রাতে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাত দল নগদ অর্থসহ চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

জানা যায়, ঘটনার রাতে ওই গ্রামের প্রবাসী আবুল কালামের বাড়িতে ১৫/২০ জনের সংঘবদ্ধ ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ এক লাখ ৮০ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণালঙ্কার ও কাপড় চোপড়সহ চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

রূপগঞ্জে ট্রাক উদ্ধার ॥

গ্রেফতার দুই

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালক-হেলপারকে বেঁধে রেখে তেল বোঝাই ট্রাক লুটের ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় লুণ্ঠিত তেল উদ্ধার করতে না পারলেও ট্রাকটি উদ্ধার করা হয়।