১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংক্ষিপ্ত সংবাদ

  • লালমনিরহাটে বিদ্যুতস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৩ আগস্ট ॥ শনিবার সন্ধ্যায় জেলার হাতীবান্ধা উপজেলার মধ্যগড্ডিমারী গ্রামের ছকির উদ্দিনের ছেলে আব্দুল খালেক (৪৫) ও তার ভাতিজা জাহিদুল ইসলাম (২৪) বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলে মারা গেছে। পরিবারের দুইজন সদস্যর মৃত্যুতে পরিবারটি ভেঙ্গে পড়েছে। বাড়ির পাশে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়েছিল। বাঁশ দিয়ে চাচা ও ভাতিজা বৈদ্যুতিক তার সরাতে গিয়ে এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়।

সিরাজগঞ্জে দুই ব্যবসায়ীর জরিমানা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ র‌্যাব-১২ সিরাজগঞ্জ ইউনিটের ভ্রাম্যমাণ আদালত শনিবার সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলার পুর্ণিমাগাতি ইউনিয়নের গয়হাট্রা বাজারে এক অভিযান চালিয়ে ভেজাল সরিষার তেল তৈরি, বিক্রি ও বাজারজাতকরণের অভিযোগে দুই ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা, একটি কারখানা সিলগালাসহ ৫ হাজার লিটার ভেজাল সরিষার তেল ধ্বংস করেছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামীম আলম ও র‌্যাব-১২ অপরাধ দমন বিশেষ শাখার অধিনায়ক ক্যাম্প কমান্ডার মোঃ হাসিবুল আলমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

কিশোরগঞ্জে প্রান্ত হত্যায় জড়িতদের গ্রেফতার দাবি

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৩ আগস্ট ॥ স্কুলছাত্র হোসাইন সাজ্জাদ প্রান্ত হত্যার ময়নাতদন্তের নির্ভুল রিপোর্ট প্রদান করাসহ হত্যাকা-ে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ঘেরাও কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে শহরের আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে শত শত শিক্ষার্থীর একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা হাসপাতাল ঘেরাও এবং অবস্থান কর্মসূচীতে মিলিত হয়।

এ সময় বক্তৃতা করেন প্রান্ত স্মৃতি সংসদ কিশোরগঞ্জের সদস্য সচিব এস. হোসেন আকাশ, স্কুলছাত্র কাঞ্চন সুলতান, রেদুয়ান রহমান ওয়াকিউর, ইসলাম উদ্দিন, দীপংকর চৌধুরী দীপ্ত, খন্দকার শাফায়েত উল্লাহ আশিক, ইয়াজ বিন জসিম, নিহতের বড় ভাই মোশারফ হোসেন শান্ত প্রমুখ।

উল্লেখ্য, গত ২ আগস্ট কিশোরগঞ্জ সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র হোসাইন সাজ্জাদ প্রান্তকে দুর্বৃত্তরা হত্যা করে শোলাকিয়ার রেললাইনে ফেলে যায়।

কিষান-কিষানীর মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২৩ আগস্ট ॥ এক সপ্তাহ ধরে বিদ্যুত না থাকায় প্রায় দুই শ’ বিঘা জমির ফসল নষ্ট হতে চলেছে। এর প্রতিবাদে রবিবার দুপুরে মাগুরা সদর উপজেলার রামনগরে মানববন্ধন করেছে কিষান-কিষানীরা। পল্লী বিদ্যুত কর্তৃপক্ষ বলেছে মিটার লাগিয়ে দেবার পর কেন মানববন্ধন। ঢাকা-খুলনা মহাসড়কের রামনগর বাজারে মাগুরা সদর উপজেলার কছুন্দী ইউনিয়নের কিষান-কিষানীরা এই মানববন্ধনে অংশ নেয়। তারা অভিযোগ করে মাগুরা পল্লী বিদ্যুতের কতিপয় কর্মচারী এক সপ্তাহ আগে জীতেন্দ্র নাথের গভীর নলকূপের বৈদ্যুতিক মিটার বদলে দেবার কথা বলে খুলে নিয়ে আসে।

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৩ আগস্ট ॥ ঠাকুরগাঁওয়ে ৮ম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। সদর উপজেলার ভুল্লী কুমারপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে। আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি দেবোত্তর গ্রামের সলেমান আলীর ছেলে মান্নান শুক্রবার রাতে ওই ছাত্রীকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নেয়। এর পর বিয়ের প্রলোভন দিয়ে নির্জন জঙ্গলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনার পর স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে ইউপি সদস্যরা। পরে পুলিশ খবর পেয়ে শনিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। ছাত্রীর মা জোসনা বেগম ও খালু শহিদুল ইসলাম এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সিলেটে বিপুল

পরিমাণ বিস্ফোরক

উদ্ধার

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ রবিবার বিকেল সাড়ে ৩টায় সিলেট নগরীর ব্যস্ততম এলাকা লালদিঘীর পাড় থেকে পরিত্যক্ত অবস্থায় ৫টি উচ্চ ক্ষমতাসম্পন্ন ইলেকট্রিক ডেটোনেটর ও পেট্রোল বোমাসহ বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাব জানায়, বিশেষ একটি টিমের অভিযানে সেখান থেকে ইলেকট্রিক ডেটোনেটর নামে উচ্চ ক্ষমতাসম্পন্ন ৫টি বোমা, ৮টি পেট্রোলবোমা, ২টি হাতবোমা, ৫টি পাওয়ার জেল, ৯টি চকোলেট বোমা উদ্ধার করে।

পঞ্চগড়ে পৃথক

ইউনিয়ন দাবিতে

নয়া নাগরিকদের

মানববন্ধন

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ পঞ্চগড়ের সদ্য বিলুপ্ত ৩৬টি ছিটমহল পার্শ্ববর্তী ইউনিয়ন পরিষদের সঙ্গে সম্পৃক্ততার আদেশ বাতিল এবং ছিটমহল এলাকায় পাঁচটি আলাদা ইউনিয়ন পরিষদ গঠনের দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন করেছে স্থানীয়রা। রবিবার দুপুরে বোদা উপজেলার বিলুপ্ত পুটিমারী ছিটমহলের পঞ্চগড়-ঢাকা মহাসড়কের দুইপাশে দাঁড়িয়ে এই মানববন্ধন কর্মসূচী পালন করে তারা।

পরে তারা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করে। পৃথক ইউনিয়নের দাবিতে সপ্তাহব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে অনুষ্ঠিত মানববন্ধনে নাগরিক অধিকার সমন্বয় কমিটির পঞ্চগড় ও নীলফামারী জেলার সভাপতি ও বিলুপ্ত গারাতি ছিটমহলের সাবেক চেয়ারম্যান মফিজার রহমান, সাধারণ সম্পাদক ও বিলুপ্ত শালবাড়ি ছিটমহলের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জেলা কমিটির নেতা আলতাফুর রহমান, সফিকুল ইসলাম কাজল, তছলিম উদ্দীন, বাবুল খান, আব্দুল খালেক প্রমুখ বক্তব্য দেন। একই দাবিতে আগামীকাল মঙ্গলবার তারা পঞ্চগড় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করবে।

কাঁচামালে পচন ॥ শিবচর ঘাটে

যানবাহনের

দীর্ঘ সারি

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৩ আগস্ট ॥ কাওড়াকান্দি-শিমুলিয়া নৌরুটে পদ্মায় নাব্য সঙ্কট ও স্রোতের কারণে চার দিনেও স্বাভাবিক হয়নি ফেরি চলাচল। ফলে কাওড়াকান্দি ফেরিঘাটে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। প্রতিদিন দীর্ঘ হচ্ছে যানবাহনের সারি। সবচেয়ে বিপাকে পড়েছে পণ্যবাহী ট্রাক। ইতোমধ্যে কাঁচা তরিতরকারিসহ অন্যান্য পচনশীল পণ্যে পচন ধরতে শুরু করেছে। এ অচলাবস্থা চলতে থাকলে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হবে ব্যবসায়ীরা। এতে বাজারে বিরূপ প্রভাব পড়ার আশঙ্কা রয়েছে। বৃহস্পতিবার বিকেল থেকে রবিবার পর্যন্ত দফায় দফায় ফেরি চলাচল বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ। এ রুটে চলাচলকারী ১৮টি ফেরির মধ্যে ১৬টি ফেরিই বন্ধ রয়েছে। ছোট ২টি ফ্ল্যাট ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। তবে স্বাভাবিক আছে লঞ্চ ও স্পিডবোট চলাচল।

বাল্যবিয়ে প্রতিরোধের ডাক

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে বাল্যবিয়েকে ‘না’ বলতে সভা হয়েছে। রবিবার উপজেলার রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই সভায় প্রধান অতিথি ছিলেন ইউএনও রওনক আফরোজা সুমা। বিশেষ অতিথির বক্তব্য দেন সাবরেজিস্ট্রার একে এম রফিকুল কাদীর, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মতিন হাওলাদার, মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, তানভীর হাসান, খালেদা পারভীন, রাফিয়া ইকবাল, প্রধান শিক্ষক বিশ্বজিৎ ঘোষ ও ডা. দেবব্রত ঘোষ সমীর প্রমুখ। সাথী সমাজকল্যাণ সংস্থা আয়োজিত এ আয়োজনে সভাপতিত্ব করেন সুব্রত দাস রনক।

বিচার অঙ্গনের মর্যাদা রক্ষা করতে হবে ॥ ব্যারিস্টার আমীর

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ বিশিষ্ট আইন বিশেষজ্ঞ ব্যারিস্টার আমীর উল ইসলাম আইনজীবীদের সংহতি, অধিকার ও মানবাধিকার প্রতিষ্ঠা এবং বিচারাঙ্গনকে রক্ষার স্বার্থে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীদের ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, আইনজীবীদের নিরাপত্তা, ন্যায় বিচার প্রতিষ্ঠার স্বার্থে সম্মিলিত সমন্বয় পরিষদের কোন বিকল্প নেই। আগামী ২৬ আগস্ট বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচনকে সামনে রেখে রবিবার দুপুরে তিনি রংপুর আইনজীবী সমিতি মিলনায়তনে বৃহত্তর রংপুরের পাঁচ জেলার আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ, সাবেক আইন মন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি প্রমুখ।

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ

হোমনায় সড়ক অবরোধ ॥

যানজট

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ২৩ আগস্ট ॥ কুমিল্লার হোমনায় নিলুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। রবিবার দুপুরে উপজেলার পঞ্চবটিতে এ অবরোধ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। জানা যায়, শনিবার বিকেলে হোমনা উপজেলা সদরের আদর্শ উচ্চ বিদ্যালয়ের সঙ্গে নিলুখী উচ্চ বিদ্যালয়ের গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলায় নির্র্দিষ্ট সময়ের মাত্র কয়েক মিনিট আগে রেফারির বিতর্কিত পেনাল্টি কিকের সিদ্ধান্ত নিয়ে খেলোয়াড়দের মধ্যে বাগ্বিত-ার এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনা নিয়ন্ত্রণ না করে নিলুখী স্কুলের খেলোয়াড়দের ওর ক্ষিপ্ত হয় আদর্শ উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় ও শিক্ষকগণ।

এই ঘটনায় একদিন পার হলেও কোন রকম সমাধান না পাওয়ায় নিলুখী স্কুল কর্তৃপক্ষের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের করে পঞ্চবটি নামক স্থানে রাস্তা অবরোধ করে। এতে করে রাস্তার দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জামিল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মোল্লা, থানা আ’লীগের সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুল ও থানা অফিসার ইনর্চাজ মোঃ কামরুজ্জামান সিকদার পিপিএম ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের বিচারের আশ^াস দিলে তারা অবরোধ তুলে নেয়।

সংসদ সদস্যের গাড়িবহরে হামলা ॥

ফরিদপুরে

মামলা

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৩ আগস্ট ॥ ফরিদপুরে শনিবার দুই সাংসদের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা হয়েছে। শনিবার রাতে বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া এলাকার মোঃ সিদ্দিকুর রহমান। বেআইনীভাবে জনতাবদ্ধ হয়ে পথরোধ করে গাড়ি ভাংচুর করে ও মারাত্মক জখম করার দায়ে এ মামলাটি দায়ের করা হয়েছে। এ মামলায় মোঃ নজরুল (৩৪) ও ইভান (৩৩) নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বাড়ি ফরিদপুর সদরের কৈজুরী ইউনিয়নের পিয়ারপুর এলাকায়।

প্রসঙ্গত, সাংসদ কাজী কেরামত আলী ও সাংসদ কামরুন্নাহার চৌধুরী রাজবাড়ী জেলা ও গোয়ালন্দ থানা আওয়ামী লীগের পক্ষ থেকে ২৪টি গাড়ির একটি বহর নিয়ে রাজবাড়ী থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে যাওয়ার সময় হামলার শিকার হন। এ ঘটনায় বহরের চারটি বাস ভাংচুর করা হয়।

সাতক্ষীরায় নাশকতা মামলায় ইউনিয়ন জামায়াতের

আমির গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন জামায়াতের আমির মোশারফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ছয়ঘরিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। মোশারফ হোসেন ঘোনা ইউনিয়নের ছনকা গ্রামের রজব আলী সরদারের ছেলে ও ছয়ঘরিয়া মাদ্রাসার সহকারী সুপার। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত মোশারফের বিরুদ্ধে নাশকতার কয়েকটি মামলা রয়েছে।

ফরিদপুরে বিদ্যুত স্পর্শে আহত তরুণের

মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৩ আগস্ট ॥ ভাঙ্গায় বিদ্যুতস্পৃষ্টে আহত হয়ে মারা গেছে তরুণ আফজাল খান (২৪)। বৃহস্পতিবার সে ভাঙ্গার তুজারপুর ইউনিয়নের জান্দি গ্রামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে আহত হয়। পরে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফরিদপুর শহরের সমরিতা হাসপাতাল হয়ে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে মারা যায় আফজাল। আফজাল ভাঙ্গা পৌরসভার আতাদী মহল্লার ফজলুর খানের ছেলে। সে হামিরদী ইউনিয়নের মাধবপুর গ্রামে নানা জিহাদ তালুকদারের বাড়িতে থাকত।

হরিণসহ মাংস উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২৩ আগস্ট ॥ পাথরঘাটা উপজেলার বাদুরতলার শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে দুটি জীবিত হরিণ ও দু’শ কেজি হরিণের মাংসসহ একটি নামবিহীন ট্রলার উদ্ধার করেছে কোস্টগার্ড। কোস্টগার্ড জানায়, বিষখালী নদী হয়ে একটি ট্রলারে হরিণসহ যাওয়ার সময় ধাওয়া করলে ট্রলারটি ফেলে রেখে লোকজন পালিয়ে যায়। এ সময় ট্রলার, ট্রলারে থাকা দুটি জীবিত হরিণ ও প্রায় দু’শ কেজি তাজা মাংস উদ্ধার করা হয়। বনবিভাগের বিট কর্মকর্তা হুমায়ুন কবির জানান, মাংস নিয়মানুযায়ী মাটিতে পুঁতে ফেলা হয়েছে এবং জীবিত হরিণ দুটি চিকিৎসা দিয়ে সুন্দরবনে ছেড়ে দেয়া হবে।

পানের বিড়া ৪শ’ টাকা

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ২৩ আগস্ট ॥ টানা বর্ষণে বন্যার কারণে পানের বরজ ক্ষতিগ্রস্ত হওয়ায় বান্দরবান পার্বত্য জেলায় পানের বিড়ার দাম বেড়ে দাঁড়িয়েছে ৪শ’ টাকায়। জানা গেছে, বান্দরবানে পানের চাষ খুব কম হলেও পানের চাহিদা মেটাতে ব্যবসায়ীরা পান সংগ্রহ করে কক্সবাজারের মহেষখালী ও চট্টগ্রামের বাঁশখালী থেকে। কিন্তু টানা বর্ষণ ও বন্যার কারণে পানের বরজ ব্যাপক ক্ষতি হওয়ায় বাজারে পান মিলছে না। আরও জানা গেছে, আগে প্রতি বিড়া পান ১২০ টাকা বিক্রি হলেও এক সপ্তাহের ব্যবধানের পানের বিড়া বিক্রি হচ্ছে ৪শ’ টাকায়।

চাঁদপুরে তিন সন্তানের

জননী খুন

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ২৩ আগস্ট ॥ চাঁদপুর শহরের রহমতপুর এলাকার ভূঁইয়া বাড়িতে তিন সন্তানের জননী কোহিনুর বেগমকে (৪৩) গলা কেটে খুন করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। খুনের নেপথ্য কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

কোহিনুর শহরের রহমতপুর আবাসিক এলাকার আবদুল মান্নান খানের স্ত্রী। তার রিপন, শিপন ও তানজিল নামের তিন ছেলে রয়েছে। স্বামী আবদুল মান্নান সৌদি প্রবাসী বলে জানা যায়। স্থানীয়রা জানায়, ভূঁইয়া বাড়ির নয়ন বেগমের একতলা ভবনের ফ্ল্যাটে গলা কেটে হত্যা করা হয় কোহিনুরকে। মৃত্যু নিশ্চিত হলে লাশ উপুড় করে ঘরের উত্তর পশ্চিম কোণের খাটের নিচে ফেলে রাখা হয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকে নয়ন বেগম পলাতক রয়েছে। রবিবার বিকেলে কোহিনুরের লাশ দাফন করা হয়।

নেত্রকোনায় যুবকের

লাশ

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা থেকে জানান, জেলার আটপাড়া উপজেলার বিষনাই নদী থেকে শনিবার রাতে অজ্ঞাত যুবকের (৩০) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে লাশটির ময়নাতদন্ত হয়।

নির্বাচিত সংবাদ