২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কারাগারে দুই হাজতীর মৃত্যু, খিলগাঁও থেকে ৬০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

  • অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা কেন্দ্রীয় কারাগারের দুই হাজতী মারা গেছে। গাবতলীতে ট্রাকের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধ নিহত হয়েছে। গুলিস্তান স্টেডিয়াম মার্কেটের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক তুলা ব্যবসায়ী আড়াই লাখ টাকা খুইয়েছেন। খিলগাঁও থেকে ট্রাকের ভেতর থেকে ৬০ হাজার পিস ইয়াবাসহ দু’জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এছাড়া ঢাকা মেডিক্যালের জরুরী বিভাগের গেট থেকে এক মহিলা দালালকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র জানায়, ঢাকা কেন্দ্রীয় কারাগারের আব্দুল কাদের (৫৫) ও মোবারক হোসেন (৬৫) নামে দুই হাজতীর মৃত্যু হয়েছে। কারা সূত্র জানায়, কাদের তিলপা পাড়ার ২১ নম্বর রোডের বাসিন্দা ছেল। শনিবার রাতে হাজতী মোবারক হোসেনকে গুরুতর অসুস্থ মোবারককে ঢামেক হাসপাতালে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুঘর্টনায় বৃদ্ধের মৃত্যু ॥ রবিবার ভোরের দিকে গাবতলী বাসস্ট্যান্ডের সামনে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় অজ্ঞাত (৬৫) এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। দারুস সালাম থানা ভোরের দিকে ওই বৃদ্ধ রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতির একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত বৃদ্ধের পরনে পাঞ্জাবি ও চেক লুঙ্গি ছিল।

অজ্ঞান পার্টির খপ্পড়ে ব্যবসায়ী ॥ গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে আব্দুল গাফ্ফার (৫০) নামে এক তুলা ব্যবসায়ী আড়াই লাখ টাকা খুঁইয়েছেন। রবিবার এগারোটায় পুলিশ স্টেডিয়াম মার্কেটের কাছ তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

ট্রাকে ইয়াবা ॥ রাজধানীর খিলগাঁও এলাকা থেকে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ট্রাকসহ রাকিব আলী ও হাসান আলী নামে দু’জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ওই ট্রাকটি জব্দ করা হয়।

ঢামেক হাসপাতালে মহিলা দালাল আটক ॥ রবিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগের গেট থেকে বিলকিস বেগম (৪১) নামে এক দালালকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ সময় তার কাছ থেকে পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য বরাদ্দকৃত ৪১ প্যাকেট গুঁড়া সাবান উদ্ধার করা হয়। এ ঘটনার পর আনসার সদস্যদের চোখ ফাঁকি দিয়ে রহস্যজনকভাবে ঢামেক প্রশাসনিক ভবন থেকে পালিয়ে যান বিলকিস।