২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মির্জাপুরে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগে পুলিশ আটক

মির্জাপুরে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগে পুলিশ আটক

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর॥ টাঙ্গাইলের মির্জাপুরে দুই হেরোইন ব্যবসায়ীকে আটকের পর টাকা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগে মির্জাপুর থানার দুই পুলিশকে আটক করে মারপিট করেছে জনতা। সোমবার সকাল সাড়ে আটটার দিকে মির্জাপুর উপজেলা সদরের পোষ্টকামুরী গ্রামে এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ওই দুই পুলিশকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী জানান, পোষ্টকামুরী গ্রামের আমিনুরের স্ত্রী রুমা বেগম ও তার ছেলে রানা দীর্ঘদিন যাবৎ তার বাড়ি থেকেই হেরোইন ও ইয়াবা বিক্রি করে আসছিলেন। সোমবার সকালে মির্জাপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সিরাজুল ও কনস্টেবল সেলিম মোটরসাইকেল নিয়ে আমিনুরের বাড়িতে যান। বসত ঘরের ভেতর আমিনুরের স্ত্রী রুমাকে আটক করে হ্যান্ডকাপ পরানো হয়। পরে মোটা টাকার বিনিময়ে তাদের ছেড়ে দেন।

এদিকে এ ঘটনা এলাকাবাসী জানতে পেয়ে ওই দুই পুলিশসহ রুমাকে ঘরের ভেতর প্রায় এক ঘন্টা আটক করে রাখেন। পরে ওই দুই পুলিশ ঘর থেকে বেরিয়ে চলে আসার চেষ্টা করলে উত্তেজিত জনতা তাদের কিল ঘুসি মারেন। এসময় থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে সিরাজুল ও সেলিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম দুই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিলে উত্তেজিত জনতা শান্ত হন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি বলেন, রুমার স্বামী আমিনুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় এএসআই সিরাজুল ও কনস্টেবল সেলিম তাকে গ্রেফতার করতে ওই বাড়িতে গিয়েছিল। পুলিশ ও জনতার ঘটনাটি আনাকাঙ্খিত বলে তিনি উল্লেখ করেন।