২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নাটোরে পৃথক অভিযানে হোরোইন এবং ফেনসিডিলসহ চারজন আটক

সংবাদদাতা, নাটোর॥ নাটোরের বড়াইগ্রামে পৃথক অভিযান চালিয়ে হেরোইন ও ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার দুপুরে উপজেলার ১২নং বী্জ এবং আগ্রাণ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সাতক্ষীরার হাজিপুর গ্রামের সমির উদ্দিনের ছেলে মহি উদ্দিন(৪০), একই জেলার মধুবালা ডাংগী গ্রামের নূর আলী গাজির ছেলে আমিনুল ইসলাম(২৮), জামসেদ গাজির ছেলে নূর আলম (২৭) এবং রাজশাহীর গোদাগাড়ি থানাধীন চর আসেরাদহ আমতলা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সোবাহান আলী (৪০)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক শফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১২নং ব্রীজ এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে সাতক্ষীরা থেকে ঢাকাগামী একটি মিনি ট্রাকে তল্লাাশী চালিয়ে ট্রাকের সামনে রাখা স্কুল ব্যাগে ১০০ বোতল এবং ড্রাইভারের সীটের লুচে লুকিয়ে থাকা ৫০বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করা হয়।

অপর এক অভিযানে আগ্রাণ এলাকায় রাজশাহী থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাসে তল্লাসী চালিয়ে ২০গ্রাম হেরোইনসহ সোবাহান আলী নামে একজনকে আটক করা হয়। পরে আটককৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়।