১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

একসঙ্গে পর্দায় আসছেন বলিউডের তিন খান?

অনলাইন ডেস্ক ॥ বলিউডের তিন খান এ বার একসঙ্গে অভিনয় করবেন? এমন ঘটনাকে মাস তিনেক আগেই টুইটারে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন শাহরুখ নিজেই। কিন্তু এখন বলছেন, এমনটা হলে ভালই হবে। এমনকি কোনও ইগো সমস্যাও হবে না বলেই মনে করেন তিনি। তবে পরিচালককে এমন ভাবে চিত্রনাট্য সাজাতে হবে যাতে সকলের ভূমিকাই সমান থাকে। তাঁর কথায়, ‘আমরা তিন জন ঘোস্টবাস্টার্স(১৯৮৪) এর মতো ছবি করতেই পারি, যেখানে তিন হিরোরই সমান ভূমিকা।’

মাস তিনেক আগেই তিন খানকে নিয়ে একটি ছবির জল্পনা চলছিল বলিউডে। শাহরুখ সেই সম্ভাবনাকেই গুজব বলে উড়িয়া দিয়েছিলেন। সে সময় সালমন খান মজা করে বলেছিলেন, ‘আসলে আমাদের তিন জনকে এক ছবিতে নেয়ার খরচ কোনও প্রযোজক সামলাতে পারবেন না।’ এ সমস্যার সমাধানও দিয়েছিলেন বলিউড বাদশা। তিনি টুইট করেছিলেন, ‘আমরা সবাই মিলে প্রোডিউস করতে পারি। কিন্তু কাউকে তো ভাল চিত্রনাট্য লিখতে হবে, যেটা আমাদের তিনজনেরই পছন্দ হবে!’’ শাহরুখের মতে, শুধু তিন খানই নয়, যে কোনও তিন নায়িকা বা তিন ভিলেনকে নিয়েও চিত্রনাট্য লেখা বেশ কঠিন কাজ।

এত দিন পর শাহরুখ এ বিষয়ে ফের মন্তব্য করায় জল্পনা চলছে বলিউডে। সত্যিই কি তিন-খানকে একসঙ্গে দেখা যাবে বড়পর্দায়? উত্তর দেবে সময়।