১৮ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাফ অনুর্ধ ১৯ ফুটবল ॥ আত্মঘাতী গোলে হার বাংলাদেশর

অনলাইন ডেস্ক ॥ শেষ পর্যন্ত গ্রুপ চ্যাম্পিয়ন হতে পারল না বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ফুটবল দল। সাফ অনূর্ধ্ব-১৯ ফুটবলে সোমবার স্বাগতিক নেপালের কাছে ২-১ গোলে হেরে গিয়েছে বাংলাদেশের তরুণরা। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে ইমনের আত্মঘাতী গোলে হার মানতে হয়েছে বাংলাদেশকে।

এই ম্যাচ খেলতে নামার আগে দুই দলেরই সেমিফাইনাল নিশ্চিত হয়েছিল গ্রুপের অপর দল ভুটানের বিদায়ে। সোমবার তাই গ্রুপ (এ) চ্যাম্পিয়ন হওয়ার মিশনে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও নেপাল। সেখানে নির্ধারিত ৯০ মিনিটের ফল ছিল ১-১। কিন্তু ম্যাচের শেষ দিকে বাংলাদেশের অর্ধে নেপালের একজন ফুটবলারকে ফাউল করা হলে রেফারি স্বাগতিকদের পক্ষে ফ্রি কিকের নির্দেশ দিয়েছেন। সেই ফ্রি কিক থেকে ডি বক্সে পড়া বল ক্লিয়ার করতে গিয়ে নিজ জালেই জড়িয়েছেন ইমন। ইনজুরি টাইমের বাকি সময়টুকুতে এই গোল শোধ করতে পারেনি বাংলাদেশ।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছে দুই দল। এর ধারাবাহিকতায় রোহিত সরকারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে বাংলাদেশ। তবে অঞ্জন বিস্তারের গোলে সমতায় ফিরেছে নেপাল। প্রথমার্ধের খেলা ১-১ সমতায় শেষ হয়েছে।

সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ হবে বি-গ্রুপের চ্যাম্পিয়ন দল। যা মঙ্গলবার ভারত-মালদ্বীপ ম্যাচের ফলাফলের ভিত্তিতে নির্ধারিত হবে।