২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাঁশখালীর সাধনপুর ইউপি উপ-নির্বাচন কাল

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ আগামীকাল মঙ্গলবার বাঁশখালীর সাধনপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসারসহ ৩ শতাধিক আইনশৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন করেছে নির্বাচন কমিশন। ভোট গ্রহণের লক্ষ্যে স্ব স্ব কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সহ প্রিজাইডিং অফিসার ও আইনশৃংখলা বাহিনীর সদস্য কেন্দ্রে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার আল মামুন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হবে। সাধনপুর ইউনিয়নে ভোট কেন্দ্র সংখ্যা ৯টি, ভোটার সংখ্যা ১৭ হাজার ২শ ৬৫ জন। নির্বাচনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। নির্বাচনের দিন বিজিবির ১টি, র‌্যাব ১টি ও পুলিশের ৩টি স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে। স্ট্রাইকিং ফোর্সের দায়িত্বে থাকবে ৩ জন ম্যাজিষ্ট্রেট। তাছাড়া ৯টি কেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ চিহ্নিত করে ঐ কেন্দ্রে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

উল্লেখ্য, বাঁশখালীর সাধনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার মোঃ ছমিউদ্দিন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে এই আসনটি শূণ্য হয়। তারই প্রেক্ষিতে নির্বাচন অফিস ওই ইউনিয়নে ২৫ আগষ্ট উপ-নির্বাচন ঘোষনা করেন।