২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তাজউদ্দীন মেডিক্যালে মাদকসেবীদের হামলায় তিন ছাত্রসহ আহত ৪

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৪ আগস্ট ॥ গাজীপুরে মাদকসেবীদের হামলায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজের ৩ ছাত্রসহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলো মেডিক্যাল কলেজের ৩য় বর্ষের ছাত্র রবিউল আলম (২৩), একই বর্ষের ছাত্র সাজ্জাদ হোসেন (২২) ও ১ম বর্ষের ছাত্র নাহিন (২০) এবং কলেজের কেন্টিনের ম্যানেজার মাসুম (৩৫)।

মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ সুবাস চন্দ্র সাহা জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে কলেজ ক্যাম্পাসে বসে সজীব হোসেন, কংকন, রনি ও শাহিন নামের ৪ মাদকসেবী গাঁজা সেবন করছিল। এ সময় ওই মেডিক্যাল কলেজের কয়েক ছাত্র ঘটনাটি দেখে প্রতিবাদ করে এবং যুবকদের ক্যাম্পাসে আসতে নিষেধ করে। এতে ওই মাদকসেবীরা ক্ষিপ্ত হয়। লাঠিসোটা ও ধারাল অস্ত্র নিয়ে ছাত্রদের ওপর হামলা চালায়। অস্ত্রের আঘাতে মেডিক্যাল কলেজের ৩ ছাত্র আহত হয়। আহতদের চিৎকারে অন্য শিক্ষার্থীরা এগিয়ে এলে মাদকসেবীরা পালিয়ে যায়। পরে সহকর্মীরা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর থেকে ক্যাম্পাসে ছাত্রদের মধ্যে উত্তেজনা বিরাজ করে।

জয়দেবপুর থানার এসআই মাহবুবুর রহমান হামিদ জানান, মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মাদকসেবী সজিবকে (২৪) আটক করা হয়েছে। সে বরিশালের বাকেরগঞ্জ থানার কলসকাঠি গ্রামের আক্কাস আলীর ছেলে।