২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খালার কান্ড॥ প্রেমিক সহ ভাগ্নে কে অপহরন ব্যারের হাতে আটক স্টাফ রিপোর্টার,

খালার কান্ড॥ প্রেমিক সহ ভাগ্নে কে অপহরন ব্যারের হাতে আটক

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ দুই সন্তানের জনক প্রেমিক লিটন মিয়া (৪৫) কে সাথে নিয়ে তৈরী পোষাক কারখানার নারী শ্রমিক আপন খালা কোহিনুর বেগম(১৮) অপহরন করেছিল ৫ বছরের ভাগ্নে শামীর মীর সাফিন কে। শিশুটির মুক্তিপণ হিসাবে দাবি করা হয় তিন লাখ টাকা। ঢাকার খিলক্ষেত এলাকার এই অপহরন ঘটনার চারদিনের মাথায় ঠাকুরগাঁও শহরের চৌরাস্তা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার এবং অপহরনকারী শিশুটির খালা ও তার প্রেমিক কে গ্রেফতার করে র‌্যাবের ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২(সিপিসি-২) নীলফামারী-১৩ ক্যাম্পের সদস্যরা। সোমবার সন্ধ্যায় শিশুটি উদ্ধার ও অপহরনকারীদের গ্রেফতারের পর রাতে নীলফামারী র‌্যাব ক্যাম্পে তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। এরপর রাতেই তাদের ঠাকুরগাঁও থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে ।

শিশুটির পিতা শামিম জানান সে ঢাকা খিলক্ষেতের বউরা পশ্চিমপাড়া স্ত্রী সন্তান নিয়ে থাকেন। তার সন্তান অপহরন হবার পর শ্যালিকা কোহিনুর ও তার প্রেমিক লিটন মিয়া মোবাইলে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে ঠাকুরগাঁও যেতে বলে। তখন খিলক্ষেত থানায় একটি জিডি করে র‌্যাবের সহযোগীতা নিয়ে সন্তান ফিরে পেয়েছি।

নীলফামারী র‌্যাব ক্যাম্পের কমান্ডার এএসপি আকরামুল হক বলেন অপহরনকারীদের মোবাইল ট্র্যাকিং করে ঠাকুরগাঁয়ে অভিযান শুরু করি। এ সময় শিশুটির পিতা কে দিয়ে অপহরনকারীদের মোবাইলে কথা বলিয়ে মুক্তিপণের ৩ লাখ টাকা প্রদানের জন্য তাদের অবস্থান জেনে নিয়ে ঠাকুরগাঁয়ের চৌরাস্তা মোড়ে গিয়ে তাদের আটক ও শিশুটিকে উদ্ধার করা হয়। রাতেই তাদের ঠাকুরগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

নির্বাচিত সংবাদ